কুমিল্লায় বিজয়ী রিফাত প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন শুক্রবার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জুন ২০২২, ১৫:০৮ | প্রকাশিত : ১৬ জুন ২০২২, ১৩:২৮

কুমিল্লা সিটি করপোরেশনে (কুসিক) নির্বাচনে মেয়র পদে জয়ী আওয়ামী লীগের প্রার্থী আরফানুল হক রিফাত দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন।

শুক্রবার প্রধানমন্ত্রীর সঙ্গে তার সরকারি বাসভবন গণভবনে দেখা করবেন বিজয়ী মেয়র।

বৃহস্পতিবার দুপুরে রিফাত জানিয়েছেন, তাকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ায় দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে তার সঙ্গে দেখা করবেন।

নির্বাচনে জয় লাভের পর নগরীর উন্নয়নে পরাজিত মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর সহায়তা চেয়েছেন রিফাত। সবাইকে নিয়ে আধুনিক কুমিল্লা নগরী গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

বুধবারের ভোটে জয় পায় আওয়ামী লীগ। হাড্ডাহাড্ডি লড়াইয়ে মাত্র ৩৪৩ ভোটের ব্যবধানে জয় পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

বুধবার রাত সাড়ে ৯টায় কুমিল্লা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণ থেকে রিটার্নিং কর্মকর্তা বেসরকারিভাবে এ ফল ঘোষণা করেন। চূড়ান্ত ফলাফলে নৌকা প্রতীকের আরফানুল হক পেয়েছেন ৫০ হাজার ৩১০ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র মেয়র প্রার্থী (বিএনপি থেকে বহিষ্কৃত) মনিরুল হক সাক্কু টেবিল ঘড়ি প্রতীকে ৪৯ হাজার ৯৬৭ ভোট পেয়েছেন। বিএনপির বহিষ্কৃত আরেক নেতা নিজাম উদ্দিন কায়সার ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ২৯ হাজার ৯৯ ভোট।

(ঢাকাটাইমস/১৬জুন/এফএ/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :