করোনায় আক্রান্ত অশ্বিন, উঠা হলো না ইংল্যান্ডের বিমানে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০২২, ১৫:৫৮

একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ইংল্যান্ডে পাড়ি জমিয়েছে ভারত ক্রিকেট দল। সেই দলের সঙ্গে যাওয়ার কথা ছিল রবিচন্দ্রন অশ্বিনেরও। কিন্তু হুট করেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এই বোলিং অলরাউন্ডার। আর তাতেই দলের সঙ্গে ইংল্যান্ডের বিমানে উঠা হলো না অশ্বিনের।

আপাতত স্বাস্থ্যবিধি মেনে আইসোলেশনে রয়েছেন ডানহাতি এই স্পিনার। সকল প্রটোকল মেনেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন অশ্বিন। তবে সুস্থ হয়ে দলে যোগ দিতে বেশ কিছুদিন দেরি হবে তার। তাই ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে খেলতে পারবেন না ৩৫ বছর বয়সী এই ক্রিকেটার।

ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের একটি সূত্র থেকে অশ্বিনের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি জানা গেছে। সেই সূত্র জানায়, ‘বিমান উঠার আগেই করোনায় আক্রান্ত হয়েছেন অশ্বিন। তাই ইংল্যান্ডে যেতে পারেননি। তেব আমরা আশাবাদী ১ জুলাই টেস্ট ম্যাচ শুরুর আগে তিনি সেরে উঠবেন। তবে লিস্টারশায়ারের বিপক্ষে চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে পারবেন না তিনি।’

উল্লেখ্য, আগামী ২৬ জুন থেকে শুরু হচ্ছে ভারত ও আয়ারল্যান্ডের মধ্যকার দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর ইংল্যান্ডে যাবে ভারত। সেখানে ইংলিশদের বিপক্ষে আরও তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে ভারত। সেই লক্ষ্যে ১৬ জুন ইংল্যান্ডের উদ্দেশে উড়াল দিয়েছে।

(ঢাকাটাইমস/২১জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :