পদ্মা সেতুর নাট-বলটু খোলার আরও একটি ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০২২, ২২:২৩

এবার নাট-বলটু খোলার আরও একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তবে এই যুবকের নাম পরিচয় জানা যায়নি। এর আগে রবিবার পদ্মা সেতুর নাট-বল্টু খুলে নেয়ার ভিডিও ভাইরাল হওয়ার পর বায়েজিদ নামে এক টিকটকারকে আটক করেছে সিআইডি।

রবিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যায়, পদ্মা সেতুর রেলিংয়ে ব্যবহৃত নাট-বল্টু খুব সহজেই হাত দিয়ে খুলছেন এক যুবক।

পুলিশের এক কর্মকর্তা বলেন, ওই যুবককে খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে। ইতোমধ্যে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এটা নিয়ে কাজ করছে।

ভাইরাল হওয়া ২৬ সেকেন্ডের এই ভিডিওতে দেখা যায় এক যুবক ডান হাতে একটি নাট নিয়ে বলছে পদ্মা সেতুর নাট। পাশ থেকে বলতে শুনা যায়, নাট ‍খুলে গেছে? আমি হাত দিয়েই খুলেছি। সব কি এমন! পাশের আরেক জনকে বলতে শোনা যায় ভাই এটাও দেখেন। পরে ওই যুবক বলে দেখেন আমি নেইনি কিন্তু। আবার লাগিয়ে দিলাম। এসময় একজন বলে এখন লাগিয়েছেন কিন্তু রাতে ‍আবার কি করবেন না করবেন।

পরে ওই যুবক আরেকটি নাটে হাত দিয়ে বলেন এই দেখেন আরেকটা। আমি কিন্তু রেঞ্জ ব্যবহার করি নাই।

এর আগে বায়েজিদ নামের আরেক যুবকের ভাইরাল হওয়া টিকটক ভিডিওতে দেখা যায়, পদ্মা সেতু নিয়ে নেতিবাচক মন্তব্য করে হাত দিয়ে রেলিংয়ের নাট-বল্টু খুলে নিতে। ওই যুবকে আটকের পরে তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করছে সিআইডি। এছাড়া তাকে সোমবার আদালতে তুলে ১০ দিনের রিমান্ড আবেদন করা হবে বলে জানান সিআইডির এক কর্মকর্তা।

মুন্সীগঞ্জের পুলিশ সুপার আব্দুল মোমেন ঢাকাটাইমসকে বলেন, সেতুর টোল দিয়ে যতগুলো গাড়ি যাচ্ছে, কোনো না কোনো জায়গায় গিয়ে গাড়ি দাঁড়াচ্ছে। বিকৃত মানুষকতার কাজ করছে। সেতু আবেগের হলেও সেখানে নাট খোলা কিংবা প্রস্রাব করা তো ঠিক না। এসব কর্মকা-ে আমাদের জাতিগত ভাবে নেগেটিভ মেসেজ যাচ্ছে। সেলফি তুলছে আমরা বলে বলে সেটা বন্ধ করছি। পুলিশ বসে নেই। প্রতিনিয়ত কাজ করছি, যাতে এসব ঘটনার পুনরাবৃত্তি না হয়।

আগামীকাল সোমবার (২৭ জুন) ভোর ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে সেতু কতৃপক্ষ। রবিবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে সেতু বিভাগ এতথ্য জানান হয়।

সন্ধ্যায় পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুজন আহত হয়েছে বলে জানা গেছে। যার মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এমন দুর্ঘটনার পরেই সেতু বিভাগ থেকে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করে একটি বিজ্ঞপ্তি দিয়েছেন।

(ঢাকাটাইমস/২৬জুন/এএইচ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

সহকারী রাজস্ব কর্মকতার বিরুদ্ধে দুদকের অভিযান

ডা. মুরাদের বিরুদ্ধে স্ত্রীকে প্রাণনাশের হুমকির সত্যতা পায়নি পুলিশ

অপহণের টাকা না পেয়ে হত্যা, অবশেষে র‌্যাবের হাতে ধরা

ওয়াশিং মেশিন পরিবহনের আড়ালে মাদকের কারবার, অবশেষে...

চাঞ্চল্যকর রজব আলী হত্যার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি র‌্যাবের হাতে ধরা

রাজধানীতে চুরি হওয়া মোটরসাইকেল দুই হাত বদলে বিক্রি

প্রতিষ্ঠানের অস্তিত্ব মুঠোফোনে, দেড় বছরে হাতিয়েছে ১ কোটি ৮৭ লাখ টাকা

প্রতিমাসে ১৮ হাজার লিটার চোরাই তেল কেনা-বেচা করত চক্রটি

স্ত্রী-শ্যালিকাকে ভারতে বিক্রি: ইউসুফের বিয়ের উদ্দেশ্যই ছিল পাচার করা

সরকারি গাড়ির তেল চুরির অভিযোগে আটক ৫

এই বিভাগের সব খবর

শিরোনাম :