কনটেন্ট ক্রিয়েটরদের জন্য টফি অ্যাপে উপার্জনের সুযোগ দিচ্ছে বাংলালিংক

তথ্যপ্রযুক্তি ডেস্ক
 | প্রকাশিত : ২৯ জুলাই ২০২২, ১৩:৪৫

দেশের কনটেন্ট ক্রিয়েটরদের জন্য টফি অ্যাপের মাধ্যমে উপার্জনের সুযোগ এনেছে বাংলালিংক। এই অ্যাপটির মাধ্যমে কনটেন্ট ক্রিয়েটররা তাদের তৈরি নতুন নতুন ভিডিও আপলোড করে আয় করতে পারবেন।

বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটরদের উপস্থিতিতে আয়োজিত ‘টফি কন’ অনুষ্ঠানে এই ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি টফিতে নতুন একটি চ্যানেল খুলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের একটি ভিডিও শেয়ার করে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন।

জুনাইদ আহমেদ পলক বলেন, ‘আজকের তরুণ প্রজন্ম ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য কনটেন্ট তৈরিতে আগ্রহী। আমি আনন্দিত যে, টফির মতো একটি দেশি প্ল্যাটফর্ম কনটেন্ট ক্রিয়েটরদের জন্য উপার্জনের সুবিধা প্রদান করছে। সৃজনশীল তরুণদের ক্ষমতায়নে টফির এই উদ্যোগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, ‘ডিজিটাল অপারেটর হওয়ার কৌশলগত অংশ হিসেবে বাংলালিংক সবসময় ভবিষ্যৎমুখী উদ্যোগ নেয়ার চেষ্টা করে। সারাদেশে দ্রুততম ফোর-জি নেটওয়ার্ক সম্প্রসারণের পাশাপাশি আমরা উন্নত সুবিধার মানসম্পন্ন ডিজিটাল পরিষেবা নিয়ে আসার ক্ষেত্রে মনোযোগ দিচ্ছি। আমি বিশ্বাস করি যে, টফিতে উপার্জনের সুবিধা তরুণ কনটেন্ট ক্রিয়েটরদের ক্ষমতায়নে ভূমিকা রাখবে।’

আলোচনায় প্যানেলিস্ট হিসেবে আরও বক্তব্য দেন নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক, বিকাশ লিমিটেড এর চিফ কমার্শিয়াল অফিসার আলী আহমেদ এবং অভিনেতা তারিক আনাম খান।

এছাড়াও সেখানে আরও উপস্থিত ছিলেন, বাংলালিংকের চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান এবং বাংলালিংকের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা। সেই সঙ্গে দেশের নানা প্রান্ত থেকে ৩০০ জন কনটেন্ট ক্রিয়েটর এই অনুষ্ঠানে অংশ নেন।

(ঢাকাটাইমস/২৯জুলাই/কেআর/এসএস)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

২০২৫ সালের মধ্যে তথ্যপ্রযুক্তি খাতে ৫টি ইউনিকর্ন গড়ে উঠবে: পলক

ফেসবুকে ১১৭১ অ্যাকাউন্টের তথ্য চেয়ে ৬৬ শতাংশ পেয়েছে সরকার

সাইবার ক্রাইমকে অর্থ উপার্জনের মাধ্যম বানাচ্ছে অপরাধীরা: সফোস রিপোর্ট

অটোমোবাইল শিল্পের উন্নয়নে একসঙ্গে কাজ করবে এটুআই ও রানার

উন্নত অর্থনীতির জন্য প্রযুক্তি পণ্যে বৈচিত্র্য আনতে চাই: আইসিটি প্রতিমন্ত্রী

লিমিটেড কোম্পানি হিসেবে সুমাশ টেকের যাত্রা

ফিফা বিজয়ী দল অনুমান করে ইনফিনিক্স হ্যান্ডসেট জেতার সুযোগ

ভিভোর ভি২৫ সিরিজ নিয়ে তরুণদের উচ্ছ্বাস

ওয়ালটন ফ্রিজ, ওয়াশিং মেশিনে লাখ টাকা ক্যাশব্যাক, পণ্য ফ্রি পাওয়ার সুযোগ

টফি অ্যাপ দিয়ে র‍্যাংগস টিভিতে দেখা যাবে ফিফা বিশ্বকাপ

এই বিভাগের সব খবর

শিরোনাম :