দিন-দুপুরে ব্যবসায়ীর বাসায় চুরি

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২২, ২১:৩০

ঢাকার সাভারে এক কাঁচামাল ব্যবসায়ীর বাসা থেকে মেয়ের বিয়ের জন্য জমানো নগদ টাকা, স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট হয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে সাভার পৌরসভার ৫নং ওয়ার্ডের ব্যাংক কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী শহিদুল ইসলাম। তার গ্রামের বাড়ি পাবনা জেলার সাথিয়া থানার করমজা এলাকায়। তার বাবার নাম কুবাত আলী। বর্তমানে তিনি ব্যাংক কলোনির আরিফ মহল নামে একটি বাসায় পরিবারসহ ভাড়া থাকেন।

অভিযোগপত্র সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় সকালে কাজে বের হন শহিদুল। সকাল সাড়ে ১০টার দিকে তার স্ত্রী লিজা (২৬) তাদের স্কুলপড়ুয়া মেয়ে জান্নাতকে নিয়ে ব্যাংক কলোনি অ্যাসেড স্কুলে যায়। পরে দুপুর ১টার দিকে শহিদুলকে বাড়ির দারোয়ান হাসান (৫০) ফোন করে জানায় তার বাসায় চুরি হয়েছে। পরে দ্রুত বাসায় ফিরে দেখতে পান ঘরের সব এলোমেলো ও দরজার তালা খোলা। পরে আশপাশের লোকজন নিয়া রুমে প্রবেশ করে দেখি স্টিলের আলমারিতে রাখা ৭ লাখ ৩০ হাজার, ২টি ইসলামী ব্যাংকের ৪ লক্ষ টাকার চেক, একটি শাহজালাল ইসলামী ব্যাংকের ৩ লাখ ২০ হাজার টাকার চেক, ৯০০ গ্রাম স্বর্নালংকার, মূল্য অনুমান ৫৫ লক্ষ টাকা, রুপা ২ কেজি ৭০০ গ্রাম, মূল্য ২ লক্ষ টাকা, একটি আইফোন-৮, মূল্য ৯৬ হাজার টাকাসহ আরো অনেক মূল্যবান কাগজপত্র নাই।

ভুক্তভোগী শহিদুল বলেন, আমার মেয়ের বিয়ের জন্য স্বর্ণালংকার ও টাকা সংগ্রহ করেছিলাম। আজ তা শেষ হয়ে গেলে। আমি আমার মেয়ের বিয়ে পার করব কি করে। আমি তো নিঃস্ব হয়ে গেলাম। আমার স্ত্রীও তার বাবার বাড়ির অংশ বিক্রি করে ২০ লাখ টাকার স্বর্ণালংকার বানিয়েছিল। সেগুলোও নিয়ে গেছে। দিনে দুপুরে এমন ঘটনা মেনে নিতে পারছি না।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পাভেল মোল্লা ঢাকাটাইমসকে বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং আশপাশের সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/০৩আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

কেরানীগঞ্জের শীর্ষ সন্ত্রাসী কালা জরিপ গ্রেপ্তার, যেভাবে তার উত্থান

চিকিৎসার জন্য ভারতে গিয়ে এমপি আনোয়ারুল আজিম নিখোঁজ!

সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা, দুর্দিন দেখছেন পটুয়াখালীর জেলেরা

রাণীনগরে কষ্টি পাথরের মূর্তি উদ্ধার

দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই: সিমিন হোসেন

বিচারের আগে আটক ব্যক্তির ‘মিডিয়া ট্রায়াল’ বন্ধ করা হবে: আইজিপি

স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. আনিকা

বান্দরবানে যৌথবাহিনীর অভিযান, কেএনএফ সদস্যদের হতাহতের খবর

পাহাড়ে আমের বাম্পার ফলন, চাষির মুখে হাসি

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষকসহ নিহত ৪

এই বিভাগের সব খবর

শিরোনাম :