চলন্ত বাসে ডাকাতি-ধর্ষণ: আরো দুজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
| আপডেট : ০৫ আগস্ট ২০২২, ১৪:২৯ | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২২, ১৪:২৫
আউয়াল ও নুরনবীকে গ্রেপ্তার করেছে পুলিশ (ছবি: ঢাকাটাইমস)

টাঙ্গাইলের মধুপরে ছিনতাই করা চলন্ত বাসে ডাকাতি ও নারী যাত্রীকে ধর্ষণের মামলায় আরো দুজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার সকালে গাজীপুর জেলার কালিয়াকৈর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এদিন দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

গ্রেপ্তাররা হলেন- গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার কাঞ্চনপুর গ্রামের শুকুর আলীর ছেলে আউয়াল (৩০) ও কুড়িগ্রামের রৌমারী উপজেলার ধোনারচর পশ্চিমপাড়া গ্রামের বাহেজ উদ্দিনের ছেলে নুরনবী (২৬)। আগের দিন এ ঘটনার মূল অপরাধী ঝটিকা পরিবহনের চালক রাজা মিয়াকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে এ মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সুপার জানান, প্রথম আসামি রাজা মিয়ার তথ্যে অভিযান চালিয়ে আউয়ালকে গাজীপুর জেলার সূত্রাপুর টান কালিয়াকৈর এলাকা থেকে ও অপর আসামি নুরনবীকে কালিয়াকৈরের সোহাগপল্লীর শিলাবহ পশ্চিমপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে নুরনবীর কাছ থেকে যাত্রীদের একটি মুঠোফোন উদ্ধার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এরপর তাদেরকে আদালতে পাঠানো হবে।

এই মামলায় এ পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। নুরনবীর বিরুদ্ধে এর আগেও ডাকাতি ও ছিনতাইয়ের মামলা রয়েছে। বৃহস্পতিবার গ্রেপ্তার হওয়া আসামি রাজা মিয়া পাঁচদিনের রিমান্ডে রয়েছে।

মঙ্গলবার রাতে কুষ্টিয়া থেকে ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ২৪ থেকে ২৫ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয়। গভীর রাতে সিরাজগঞ্জ পৌঁছালে সেখান থেকে একদল ডাকাত যাত্রীবেশে ওই বাসে ওঠে। বাসটি বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর যাত্রীবেশে থাকা ওই তরুণ দল অস্ত্রের মুখে যাত্রীদের বেঁধে ফেলে। কয়েক মিনিটের মধ্যে যাত্রীদের কাছ থেকে মোবাইল, নগদ টাকা, স্বর্ণালঙ্কার লুট করে নেয়।

এরপর এক নারী যাত্রীকে ধর্ষণ করে তারা। বাসটি বিভিন্ন স্থানে ঘুরিয়ে তিন ঘণ্টার মতো নিয়ন্ত্রণে রাখে। পরে পথ পরিবর্তন করে টাঙ্গাইল- ময়মনসিংহ সড়কের মধুপুর উপজেলার রক্তিপাড়া জামে মসজিদের পাশে বালির স্তূপে বাসটি উল্টিয়ে ডাকাত দল পালিয়ে যায়। এ ঘটনায় বাসের এক যাত্রী বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে টাঙ্গাইলের মধুপুর থানায় মামলা দায়ের করেন।

(ঢাকাটাইমস/৫আগস্ট/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :