ড্রয়ে লিগ শুরু বার্সেলোনার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ আগস্ট ২০২২, ১৮:০৮ | প্রকাশিত : ১৪ আগস্ট ২০২২, ১৬:০৯

গেল মৌসুমে ট্রফি জিততে না পারায় এবার বায়ার্ন মিউনিখ থেকে পোলিশ তারকা ফুটবলার রবার্তো লেভানডোস্কিকে দলে ভিড়িয়েছে স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোন। কিন্তু তাতেও হলো না সুবিধা। স্প্যানিশ লা-লিগায় এবারের মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে তুলনামূলক কম শক্তিশালীয় রায়ো ভায়োকানোর বিপক্ষে গোলশূন্যতে ড্র করেছে বার্সা।

ন্যূ ক্যাম্প ফুটবল স্টেডিয়ামে খেলতে নেমে বল দখল ও আক্রমণে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে স্বাগতিক বার্সেলোনা। পুরো ম্যাচের ৬৮ শতাংশ সময় নিজেদের কাছে বল রেখেছিলো জাভি হার্নান্দেসের শিষ্যরা। আর প্রতিপক্ষের গোলবার বরাবর শট নিয়েছে মোট ছয়টি। এর মধ্যে গোল করতে পারেনি একটিও।

অন্যদিকে বার্সেলোনার মাঠে খেলতে নেমে পুরো ম্যাচের কেবল ৩২ শতাংশ সময় নিজেদের নিয়ন্ত্রণে বল রাখতে সক্ষম হয়েছে সফররত রায়ো ভায়োকানোর ফুটবলাররা। আর প্রতিপক্ষের গোলবার বরাবর শট নিতে পেরেছে মাত্র দুটি। তবে নিজেরা কোনো গোল করতে না পারলেও প্রতিপক্ষকেও দেয়নি গোল করতে।

অথচ নতুন মৌসুমকে সামনে রেখে বার্সা বস জাভি দলে ভিড়িয়েছেন ডিফেন্ডার আন্দ্রেস ক্রিস্টেনসেন, উইঙ্গার রাফিনহা ও স্ট্রাইকার রবার্ট লিওয়ানোদস্কির মত তারকা খেলোয়াড়দের।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :