বোরকা পরা নারী শিশু নিয়ে লাপাত্তা, চার দিনেও খোঁজ পায়নি পুলিশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ আগস্ট ২০২২, ০০:৩৮ | প্রকাশিত : ১৫ আগস্ট ২০২২, ০০:৩৬

বাবার সঙ্গে রাজধানীর মহাখালী সাত তলা সংক্রামক ব্যধি জামে মসজিদে গিয়ে নিখোঁজ আড়াই বছরের শিশু ইব্রাহিমের কোনো খোঁজ মেলেনি। বোরকা পরা এক নারী তাকে তুলে নিয়ে যায়। এসময় শিশুটির বাবা মো. রানা নামাজ পড়ছিলেন।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। শিশুটির বাবা মো. রানা বনানী থানায় মামলা করেছেন। তবে ঘটনার চার দিন পেরিয়ে গেলেও অন্ধকারে পুলিশ।

বনানী থানার পরিদর্শক (অপারেশনস) ইসরাফিল হোসেন ভুইয়া বলেন, ‘আমরা শিশুটিকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা করছি।’

মসজিদের সিসিটিভি ক্যামেরায় ধারণকৃত ছবিতে দেখা গেছে, শিশুটিকে নিয়ে নীল রঙের বোরকা পরা এক নারী তড়িঘড়ি করে দৌড়ে যাচ্ছেন। আরেকটি ভিডিওতে দেখা যায়, দৌড়ে গিয়ে একটি রিকশায় উঠছেন ওই নারী।

এলাকাবাসীর দাবি, বেশ কিছুদিন ধরে মসজিদের সামনে ভিক্ষা করতেন ওই নারী। শিশুটি নিখোঁজ হওয়ার কিছুদিন আগেও ওই নারীকে শিশুটির দাদার বাড়ির সামনেও ঘোরাঘুরি করতে দেখা গেছে বলে জানিয়েছেন শিশুটির মা রেশমা।

মো. রানা বলেন, নামাজ চলাকালে আমার পাশ থেকে হঠাৎ বাইরে চলে যায় ইব্রাহিম। নামাজ শেষ করে আর তাকে খুঁজে পাইনি। পরে থানায় মামলা করি। ডিবিতেও (পুলিশের গোয়েন্দা বিভাগ) গিয়েছি। র‌্যাবকে জানিয়েছি, কিন্তু আমার একমাত্র ছেলের কোনো সন্ধান পাচ্ছি না।

ডিবির তদন্ত সংশ্লিষ্ট এক কর্মকর্তা বলেন, এ ঘটনার কোনো ক্লু পাওয়া যাচ্ছে না। সিসিটিভি ফুটেজে ওই নারীকে সর্বশেষ মহাখালী বাসস্ট্যান্ড পযন্ত যেতে দেখা গেছে। আর কোনো তথ্য মিলছে না। আমরা সোর্স নিয়োগ করেছি।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/এসএস/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :