জাতীয় শোক দিবসে দুঃস্থদের মাঝে ঢাকা দক্ষিণ যুবলীগের খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০২২, ১৮:০৮

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু'র উদ্দ্যোগে কুরআন খতম, ও দোয়া এবং ৫ শতাধিক দুঃস্থ অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

সোমবার রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন কাজলার পাড়ে দোয়া মাহফিল ও দুঃস্থ অসহায় মানুষের মাঝে এ খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি হারুনুর রশিদ, আলী আকবর বাবুল, অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন সাইমন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ পলাশ, উপ ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহজালাল রিপন, ৪০ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি তিতাস, ৪১ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি জুয়েল, ৬৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইমরান উদ্দিন মিয়া, শফিকুল ইসলাম জুয়েলসহ স্থানীয় যুবলীগের নেতারা।

অনুষ্ঠানে নেতারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপরিবার ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণিসহ নিহত সকল শহীদদের রূহের মাগফেরাত কামনা করেন।

ইতোমধ্যে ১৫ আগস্টের নৃশংস হত্যাকাণ্ডের কিছু খুনীদের ফাঁসির কার্যক্রম সম্পন্ন করায় নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসীকতার প্রশংসা করে এবং পাশাপাশি পলাতক বাকী খুনীদের অতিদ্রুত দেশে ফিরিয়ে এনে তাদের ফাঁসি কার্যকর করার জন্য সরকারের কাছে জোর দাবী জানান। এছাড়া জিয়াউর রহমান ইনডেমনিটি আইন করে বঙ্গবন্ধু হত্যার বিচারের পথ রুদ্ধ করায় তার মরণোত্তর বিচার করার দাবী জানানো হয়।

দোয়া মাহফিলে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়, পাশাপাশি যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/জেএ/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :