কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল নেমে পর্যটক নিখোঁজ, উদ্ধার ২

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০২২, ২১:০০

কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নেমে মারুফ নামের এক পর্যটক নিখোঁজ রয়েছেন। এ সময় ২ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার বিকালে গোসলে নেমে ঢেউয়ে ভেসে যাওয়াকালে ২ জনকে উদ্ধার করা হলেও অপর জনকে উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন সৈকতের লাইফ গার্ডকর্মী ওসমান গনি।

নিখোঁজ মারুফ আহমদ (১৯), গাজীপুর জেলার কাপাশিয়া থানার ফুলবাড়িয়া এলাকার রেজাউল করিমের ছেলে এবং গাজীপুর মেট্টোপলিটন কলেজের শিক্ষার্থী।

উদ্ধার হওয়া মো. শাওন হোসেন (২০), গাজীপুরের জয়দেবপুর এলাকা হারুন মিয়ার ছেলে এবং একই কলেজের শিক্ষার্থী, উদ্ধার হওয়া অপর পর্যটক মো. মাসুম (২০) ফুলবাড়ি এলাকার দেলোয়ার হোসেনের ছেলে এবং কাপাশিয়া ডিগ্রী কলেজের শিক্ষার্থী।

উদ্ধার হওয়া ২ জনের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে সুস্থ থাকলেও শাওনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুস্থ মাসুম জানিয়েছেন, রোববার রাতে তারা ৩ বন্ধু কক্সবাজার ভ্রমণে আসেন। রাতে এ্যাম্বসেডর হোটেলে অবস্থান নেন। সকালে সৈকতে ভ্রমণে গিয়ে গোসল করতে নামে। এসময় স্রোতে ভেসে যাওয়াকালে সৈকতে চলাচলকারি জেটস্কি চালককের কাছে সাহায্য যাওয়া হয়। কিন্তু টাকা ছাড়া উদ্ধার করতে রাজী হননি চালক। পরে লাইফ গার্ডকর্মীরা ২ জনকে উদ্ধার করতে সক্ষম হলেও মারুফকে উদ্ধার করা সম্ভব হয়নি।

লাইফগার্ড কর্মী ওসমান জানিয়েছেন, নিখোঁজ পর্যটকের সন্ধানে তৎপরতা চালানো হচ্ছে। ট্যুরিস্ট পুলিশের কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানিয়েছেন, নানাভাবে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে। একই সঙ্গে জেটস্কির বিষয়টি তদন্ত করা হচ্ছে। এরকম আচরণ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালে দায়িত্বরত পুলিশ সদস্য রিপন চৌধুরী জানান, ভর্তি শাওন সুস্থ রয়েছে। তাকে আশংকামুক্ত বলা যায়।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/আর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

চাঁদপুরে বীর মুক্তিযোদ্ধা আ.লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

কালিয়াকৈরে নানা আয়োজনে মীনা দিবস উদযাপন

১১ দিন ধরে হাসপাতালে সুমাইয়া, মামলা তুলে নিতে হত্যার হুমকি, থানায় জিডি

মোবাইলে এসএসসির প্রশ্নপত্র পাওয়ায় আ.লীগ নেতার ৬ মাসের জেল

নোয়াখালীতে অদিতা হত্যার বিচারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

কলাপাড়ায় ট্রলি-অটো সংঘর্ষে সন্তানের মৃত্যু, মায়ের দুই পা বিচ্ছিন্ন, আহত ৬

ক্ষমতায় থেকে আ.লীগের নির্বাচন করার স্বপ্ন পূরণ হবে না: প্রিন্স

জমির বিরোধে সংঘর্ষ: ৯৯৯-এ ফোন পেয়ে আহতদের হাসপাতালে ভর্তি করল পুলিশ

‘চট্টগ্রামের উন্নয়নের স্বার্থে ডিসির বিরুদ্ধে ষড়যন্ত্র রুখে দিতে হবে’

ফরিদপুরে সামাজিক নিরাপত্তা, ধর্মীয় সম্প্রীতি ও দুর্গাপূজার নিরাপত্তা বিষয়ক সভা

এই বিভাগের সব খবর

শিরোনাম :