গার্ডিয়ান লাইফ শরীয়াহ্ কাউন্সিলের ১ম সভা অনুষ্ঠিত

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২২, ১২:১২

রাজধানীর গুলশানে অবস্থিত গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের প্রধান কার্যালয়ে গার্ডিয়ান লাইফ শরীয়াহ্ কাউন্সিলের ১ম সভা অনুষ্ঠিত হয়েছে।

সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড ফর ইসলামিক ইন্স্যুরেন্স অব বাংলাদেশের পক্ষ থেকে গার্ডিয়ান লাইফের নবনির্মিত শরীয়াহ্ কাউন্সিলের চেয়ারম্যান হিসেবে ছিলেন প্রফেসর ড. মুহাম্মদ নজরুল ইসলাম আল মারুফ মাদানী, চেয়ারম্যান, ইসলামিক স্টাডিজ বিভাগ, বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয় সেক্রেটারি হিসেবে ছিলেন অধ্যাপক মাওলানা এ বি এম মাছুম বিল্লাহ, সাধারণ সম্পাদক, সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড ফর ইসলামিক ইন্স্যুরেন্স অব বাংলাদেশ ও কাউন্সিল সদস্য হিসেবে ছিলেন মুফতি মাওলানা মো. সাইফুল কবির, পেশ ইমাম ও খতিব, বঙ্গভবন জামে মসজিদ। উক্ত কাউন্সিলে গার্ডিয়ান লাইফ এর পক্ষ থেকে সদস্য হিসেবে ছিলেন শেখ রকিবুল করিম (এফসিএ), চিফ এক্সিকিউটিভ অফিসার (ভারপ্রাপ্ত); মাহমুদুর রহমান খান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বিভাগীয় প্রধান, রিটেইল বিজনেস; শামিম আহমেদ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চিফ অপারেটিং অফিসার এবং মাজেদুর রশিদ চৌধুরী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বিভাগীয় প্রধান, ফিন্যান্স এবং অ্যাকাউন্টস।

গার্ডিয়ান লাইফ প্রথম থেকেই "সবার জন্য বীমা" নিশ্চিতের লক্ষ্যে কাজ করে যাচ্ছে এবং তারই ধারাবাহিকতায় গার্ডিয়ান লাইফ ২০২২ এর চতুর্থ ত্রৈমাসিকের শুরুর দিকে নিয়ে আসতে যাচ্ছে ইসলামী শরীয়াহ্ ভিত্তিক বীমা পলিসি, গার্ডিয়ান তাকাফুল। উক্ত সভায় এই বিষয়ে সদস্যগণ তাদের মত প্রকাশ করেন। এই শরীয়াহ্ ভিত্তিক বীমা পলিসি এর মাধ্যমে গার্ডিয়ান লাইফ সমাজের সকল মতধারার মানুষের জন্য বীমা সেবা নিশ্চিত করতে পারবে এবং এতে তাদের সেবার পরিধি আরো বিস্তৃত হবে।

গার্ডিয়ান লাইফ শুরু থেকেই নানারকম উদ্ভাবনী ব্যাবসায়িক মডেলের মাধ্যমে সমাজের সকল স্তরের মানুষের জন্য উপযোগী বিভিন্ন ধরণের ইন্স্যুরেন্স সেবা প্রদান করে আসছে। শরীয়াহ্ কাউন্সিলের সম্মানিত সদস্যগণ এ বিষয়ে তাদের সন্তোষ প্রকাশ করেন এবং সামনের বছরগুলোতেও যেন এই অগ্রগতির ধারা অব্যাহত থাকে তার জন্য দোয়া কামনা করেন।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :