যেসব হলে দেখা যাচ্ছে সায়মন-মাহির ‘লাইভ’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৫:০৩ | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫৯

শুক্রবার ঢাকাসহ সারাদেশের ২৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জনপ্রিয় জুটি সায়মন সাদিক ও মাহিয়া মাহি অভিনীত ‘লাইভ’। সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। ২০১৩ সালে ‘পোড়ামন’ এবং ২০১৮ সালে ‘জান্নাত’-এর পর ‘লাইভ’-এর মাধ্যমে ফের একবার রুপালি পর্দায় জুটি হয়ে এলেন সায়মন-মাহি।

সিনেমাটি যেসব হলে দেখা যাচ্ছে সেগুলো হলো- স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা শপিংমল), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), স্টার সিনেপ্লেক্স (সনি স্কয়ার, মিরপুর-১), লায়ন সিনেমাস (কদমতলী, কেরাণীগঞ্জ), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), মধুমিতা (মতিঝিল), চিত্রামহল (ইংলিশ রোড), আনন্দ (ফার্মগেট), সেনা (বনানী), বিজিবি (পিলখানা), চাঁদমহল (কাঁচপুর), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), পান্না (মুক্তারপুর), মধুবন সিনেপ্লেক্স (বগুড়া), বর্ষা (জয়দেবপুর), তাজ (নওগাঁ), শঙ্খ (খুলনা), চিত্রালী (খালিশপুর, খুলনা), শাপলা (রংপুর), ছায়াবানী (ময়মনসিংহ), চন্দ্রিমা (শ্রীপুর), বিজিবি (আখালিয়া, সিলেট), সিনেমা প্যালেস (চট্টগ্রাম), আনন্দ সিনেমা (কুলিয়ারচর) এবং সত্যবানী (শেরপুর)।

একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে সায়মন-মাহির ‘লাইভ’। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন চিত্রনায়ক আদর আজাদ, খাইরুল বাশার, শিবা শানু, আমিন সরকার ও সাবেরী আলম প্রমুখ। অনেকটা প্রচারহীনভাবে মুক্তি পেল সিনেমাটি।

অতীতে খুব ঢাকঢোল পিটিয়ে সিনেমার প্রচারণা চালিয়েছে সেলিম খানের মালিকানাধীন শাপলা মিডিয়া। তবে ‘লাইভ’-এর ক্ষেত্রে তা দেখা যায়নি। এ নিয়ে গত বুধবার রাজধানীর মগবাজারের একটি রেস্টুরেন্টে আয়োজিত ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে দুঃখপ্রকাশ করেন সায়মন ও মাহি। যদিও কেন সিনেমাটির প্রচারণা সেভাবে চালানো হয়নি, তা নিয়ে মুখ খোলেননি দুই তারকা।

তবে গুঞ্জন আছে, নানা ঝামেলায় ফেঁসে গেছেন এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। অবৈধভাবে হাজার হাজার কোটি টাকা আয়ের অভিযোগে তার ‍বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন। সেলিমের ছেলে শান্ত খানের সম্পদের খোঁজেও অনুসন্ধান চালাচ্ছে দুদক। তাই অনেকটা আওয়াজহীনভাবেই এই সিনেমাটি মুক্তি দিল শাপলা মিডিয়া।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :