চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনে আ. লীগের মনোনয়ন পেলেন মনজু

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৯ | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০২২, ১০:২৭

চুয়াডাঙ্গা জেলা পরিষদের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন সাবেক প্রশাসক ও দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান মনজু।

স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

শনিবার বেলা ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভার সিদ্ধান্ত অনুযায়ী চুয়াডাঙ্গাসহ দেশের ৬১টি জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিতদের নাম প্রকাশ করা হয়। শনিবার রাত ৯টায় মাহফুজুর রহমান মনজুর নাম চূড়ান্তভাবে ঘোষণা করা হয়।

এর আগে চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের ৭ জন নেতা দলীয় মনোনয়নের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে আবেদন করেন।

যারা দলীয় মনোনয়ন চেয়েছিলেন তারা হলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা পরিষদের বর্তমান প্রশাসক শেখ শামসুল আবেদিন খোকন, জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহ্ফুজুর রহমান মঞ্জু, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. মাহবুব মেহেদী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আবদুল মালেক, চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :