গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের রিটেইল সেলস কনফারেন্স অনুষ্ঠিত

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২২, ১৬:১৪

‘অদম্য গার্ডিয়ান’স্লোগানকে সামনে রেখে গত ১৫ই সেপ্টেম্বর কক্সবাজারের হোটেল সি প্যালেসে অনুষ্ঠিত হয়ে গেল গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের বার্ষিক সেলস কনফারেন্স ২০২২।

অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করেন গার্ডিয়ান লাইফের স্বনামধন্য স্পন্সর ও পৃষ্ঠপোষকগণ: তপন চৌধুরী, সৈয়দ নাসিম মঞ্জুর, ব্যারিস্টার সৈয়দ আফজাল হাসান উদ্দিন এবং প্রতিষ্ঠানটির পরিচালক সৈয়দ আখতার হাসান উদ্দিন।

গার্ডিয়ান লাইফের সিইও, শেখ রকিবুল করিম, এফসিএ; হেড অফ রিটেইল বিজনেস, মাহমুদুর রহমান খান সহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাগন এই বার্ষিক সেলস কনফারেন্সে উপস্থিত ছিলেন।

কনফারেন্স এ উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন জেলা থেকে আগত ৩৫০ জন এরও অধিক শীর্ষস্থানীয় সেলস ম্যানেজার এবং অ্যাডভাইজারগণ যাদের মধ্যে থেকে ১৫ জন কে তাদের অসামান্য পারফরম্যান্সের জন্য পুরস্কৃত করা হয়।

এ উপলক্ষে গার্ডিয়ান লাইফের স্পন্সর ও পৃষ্ঠপোষক তপন চৌধুরী তার বক্তব্যে দেশের লাখো পরিবারের অর্থনৈতিক সুরক্ষা নিশ্চিত করার মহৎ উদ্দেশ্যে এপেক্স, ব্র্যাক এবং স্কয়ারের ঐক্যবদ্ধ হয়ে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর প্রতিষ্ঠার ব্যপারে স্মৃতিচারণ করেন।

এরপর মঞ্চে আসেন সৈয়দ নাসিম মঞ্জুর, তিনি দেশের বীমা প্রেক্ষাপট পরিবর্তনে গার্ডিয়ানের মিশনকে সমুন্নত রেখে নিরলস প্রচেষ্টার মাধ্যমে ১.১ কোটি মানুষের জীবনে পরিবর্তন আনার জন্য গার্ডিয়ানের অদম্য টিমকে অভিনন্দন জানান।

মাহমুদুর রহমান খান, গার্ডিয়ান লাইফের হেড অব রিটেইল বিজনেস দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বর্ণাঢ্য এই আয়োজন পরিচালনা করেন। একই সাথে সামনের দিনগুলোতে সাফল্যের ধারা অব্যাহত রাখতে তিনি কাস্টমার সার্ভিস ও মানসম্মত পলিসি সেলসের ব্যাপারে বিশেষ মনোযোগ দিতে তার টিমকে উদবুদ্ধ করেন।

সমাপনী বক্তব্যে গার্ডিয়ান লাইফের সিইও, শেখ রকিবুল করিম, এফসিএ, প্রতিষ্ঠানটির ধারাবাহিক প্রবৃদ্ধি নিশ্চিত করার লক্ষ্যে রিটেইল টিমের অক্লান্ত প্রচেষ্টার উচ্ছ্বসিত প্রশংসা করেন। তিনি গার্ডিয়ান লাইফের উত্তরোত্তর অগ্রগতির পেছনে স্কয়ার, ব্র্যাক এবং এপেক্স-এর সমষ্টিগত অবদানের কথাও বিশেষ কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন।

কনফারেন্সে সারা বছরব্যাপী বিভিন্ন কর্মসূচি, অগ্রগতি এবং ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে রিজিওনাল বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার, এরিয়া ম্যানেজার এবং ব্র্যাঞ্চ ম্যানেজারদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরবর্তীতে, ২০২১ সালের সেরা পারফর্মাররা, পৃষ্ঠপোষকরা ও ম্যানেজমেন্ট টিমকে নিয়ে একটি বর্ণাঢ্য ফোটোসেশনের আয়োজন করা হয়।

সন্ধ্যায় একটি জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্রয়ের মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :