স্কুলছাত্রী অদিতা হত্যাকাণ্ড, গ্রেপ্তারকৃত শিক্ষক তিন দিনের রিমাণ্ডে

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২২, ১৯:৩৪

নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ড লক্ষ্মীনারায়ণপুর এলাকায় স্কুলছাত্রী তাসনিয়া হোসেন অদিতা (১৪) হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তারকৃত তার সাবেক কোচিং শিক্ষক আবদুর রহিম রনির তিনদিনের রিমাণ্ড মঞ্জুর করেছে আদালত।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে তথ্যটি নিশ্চিত করেছেন, জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

এরআগে, বিকালে আবদুর রহিম রনির ১০ দিনের রিমাণ্ড আবেদন করে আদালতে হাজির করেন মামলার তদন্তকারি কর্মকর্তা। সন্ধ্যায় আমলী আদালত-১ এর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. এমদাদ শুনানি শেষে আসামির তিনদিনের রিমাণ্ড মঞ্জুর করেন। রিমাণ্ড মঞ্জুর শেষে আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, ঘটনার পর বৃহস্পতিবার রাতে পুলিশের একাধিক দল পৃথক অভিযান চালিয়ে ইসরাফিল (১৪), তার ভাই সাঈদ (২০), আবদুর রহিম রনি (২০) ও ইমাম হোসেনকে (৩৯) আটক করে। এ হত্যাকাণ্ডের ঘটনায় তিনি প্রাথমিকভাবে জড়িত বলে ধারণা করা হচ্ছে। রনির মাথা, ঘাড়, গলাসহ শরীরের একাধিক স্থানে নখের আঁচড় রয়েছে। ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত একটি ছোরা উদ্ধার করা হয়েছে। ঘটনায় নিহতের মা বাদী হয়ে একাধিক অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে সুধারাম মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় রনি ও ইসরাফিল আলমকে গ্রেপ্তার দেখানো হয়েছে। অপর আটক সাঈদ ও ইমাম হোসেনকে ১৫৪ ধারায় জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :