‘স্ত্রীর পরকীয়া’: বালতির পানিতে চুবিয়ে দলিল লেখককে হত্যা

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৮:১৪

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় পরকীয়ার জেরে মো. মোশারফ হোসেন ভূঁইয়া নামে এক দলিল লিখককে বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার রাতে উপজেলার কাঁচপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রবিবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আটক করেছে পুলিশ।

এ হত্যার ব্যাপারে সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মো. আহসান উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন গ্রামের দলিল লিখক মো. মোশারফ হোসেন ভূঁইয়াকে শনিবার রাতে ডাকাতরা হত্যা করেছে বলে স্ত্রী শাহিনুর আক্তার দাবি করেন। নিহতের স্ত্রী জানান, ৩-৪ জনের একটি ডাকাত দল রাত ২টার দিকে তার বাড়িতে প্রবেশ করে। পরে মোশারফ হোসেনকে অস্ত্রের মুখে জিম্মি করে বাথরুমে নিয়ে বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। ঘটনাটি জানাজানি হলে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতির কোন আলামত না পেয়ে বিষয়টি সন্দেহ হয়। পরে লাশ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আটক করে পুলিশ।

এলাকাবাসীর দাবি, নিহতের স্ত্রী তার পরকীয়ার জের ধরে তার স্বামীকে লোক ভাড়া করে হত্যা করে ডাকাতির ঘটনা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে। নিহতের স্ত্রীর পরকীয়া আড়াল করতে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। পরকীয়ার কারণে আগেও একাধিক ছেলের সঙ্গে নিহতের স্ত্রী পালিয়ে গিয়েছিল।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :