আইএলএফএসএল ও সোনার বাংলা ক্যাপিটাল ম্যানেজমেন্টের চুক্তি

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৭:১৮

ঢাকায় কর্পোরেট অ্যাডভাইজরি এবং ইস্যু ম্যানেজমেন্ট পরিষেবার জন্য ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড (আইএলএফএসএল) এবং সোনার বাংলা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের (এসবিসিএমএল) মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সম্প্রতি আইএলএফএসএল’র হেড অফিস পল্টনের ডি.আর টাওয়ারে উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড (আইএলএফএসএল) এর পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. নজরুল ইসলাম খান এবং ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) মো. মশিউর রহমান।

অন্যদিকে সোনার বাংলা ম্যানেজমেন্ট লিমিটেডের (এসবিসিএমএল) প্রধান নির্বাহী কর্মকর্তা ইমাম হোসেন নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তি স্মারকে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আইএলএফএসএলের পরিচালনা পর্ষদের সদস্য জনাব সৈয়দ আবু নাসের বখতিয়ার আহমেদ, মোহাম্মদ শফিকুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মেফতাউল করিমব্যারিস্টার মুহাম্মদ আশরাফ আলী, মোহাম্মদ এনামুল হাসান এবং সোনার বাংলা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের (এসবিসিএমএল) ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে আইএলএফএসলের পরিচালনা পর্ষদ, সোনার বাংলা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের সাথে প্রতিষ্ঠানের আমানত ও দায় সমূহকে শেয়ারে রূপান্তর করতে একটি চুক্তি সম্পন্ন করার অনুমোদন প্রদান করে। সেই সাথে সকল নিয়ন্ত্রণকারী সংস্থার অনুমতি গ্রহণ সাপেক্ষে শেয়ার রূপান্তর প্রক্রিয়া বাস্তবায়ন করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :