‘ঠকবাজ’-‘বিশ্বাসভঙ্গকারী’দের ক্ষমা করে দিলেন মাহি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৯

ক্ষমাশীলতার বার্তা দিলেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহি মাহি। তাদেরকে ক্ষমা করলেন, যারা এই অভিনেত্রীর বিশ্বাস ভঙ্গ করেছিলেন, তাকে ঠকিয়েছিলেন, যাদের প্রতি তার প্রচণ্ড রাগ-ঘৃণা-অভিমান ছিল। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে সেসব মানুষদের ক্ষমা করার ঘোষণা দিয়েছেন ‘পোড়ামন’ অভিনেত্রী। চেয়েছেন দোয়াও।

সোমবার মাহি ফেসবুকে লেখেন, ‘বছরকে বছর যাদের যাদের প্রতি আমার প্রচণ্ড ঘৃণা ছিল, রাগ ছিল, অভিমান ছিল, যারা আমাকে ঠকিয়েছিলা, আমার বিশ্বাস ভেঙ্গেছিলা, যাদেরকে আমৃত্যু ক্ষমা না করার পণ করেছিলাম, তাদের সবাইকে আজকে থেকে ক্ষমা করে দিলাম। আমার জন্য সবাই দোয়া কইরো, কেমন?’

মাহির এই পোস্টের নিচে কমেন্টে অনেকে তার প্রশংসা করেছেন। নায়িকা বড় মনের পরিচয় দিয়েছেন বলে মন্তব্য তাদের। শহিদুল হক শহিদ নামে মাহির এক মামা মন্তব্যের বাক্সে লিখেছেন, ‘নেক হায়াতের আল্লাহর রহমতের ছায়া থাকুক তোমার উপর।’ নায়িকা প্রতিত্তোরে লিখেছেন, ‘থ্যাংক ইউ মামা’।

চিত্রনায়িকা ও শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক সৈয়দা কামরুন নাহার শাহনূর মন্তব্যর ঘরে মাহিকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘তোমার জন্য অনেক অনেক দোয়া রইল। ঠিকমতো খাওয়া-দাওয়া করবে, নিজের শরীরের দিকে খেয়াল রাখবে।’ এভাবে অনেকেই মাহির পোস্টের নিচে প্রশংসাসূচক বাক্য লিখে তার জন্য দোয়াও করেছেন।

এর আগে গত ১২ সেপ্টেম্বর রাতে সুখবর দেন মাহি। ফেসবুক পোস্টে জানান, তিনি মা হতে চলেছেন। নায়িকা লেখেন, ‘আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিন-রাত কিভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচন্ড আদর যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ।’

গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের পর থেকে গাজীপুরে শ্বশুরবাড়িতেই থাকছেন অভিনেত্রী। সেখানে একটি রেস্টুরেন্টও চালু করেছেন। এদিকে, মা হতে যাচ্ছেন জানার পর সিনেমার কাজ কমিয়ে দিয়েছেন নায়িকা। আপাতত বাড়িতেই সময় কাটছে তার।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :