নেপালের কাছে হারল জামাল ভূঁইয়ারা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২২, ২১:০০

মাত্র কদিন আগেই নারী সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে স্বাগতিক নেপালকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরেছে সাবিনা-সানজিদারা। এবার সেই নেপালের পুরুষ দলের বিপক্ষে পেরে উঠল না জামাল ভূঁইয়ার বাংলাদেশ। কাঠমুন্ডুর রশরথ ফুটবল স্টেডিয়ামে নেপালের কাছে ৩-১ গোলে হেরেছে বাংলাদেশ।

এদিন ম্যাচের শুরু থেকেই বাংলাদেশের রক্ষণভাগে চাপ ধরে রাখে স্বাগতিক নেপালের ফুটবলাররা। অন্যদিকে বাংলাদেশের শুরুটা ছিল অনেকটা ধীরগতির। সেই সুযোগটাই কাজে লাগিয়ে হিমালয়ের দেশটি। প্রথমার্ধেই এগিয়ে গেছে ৩-০ গোল ব্যবধানে।

ম্যাচের বয়স যখন ১৮ মিনিট, তখন ভিস্তার কল্যাণে এগিয়ে যায় নেপাল। ব্যবধান দ্বিগুণ হয় ২৭তম মিনিটে। আর ৩৮তম মিনিটের ও দলের হয়ে তৃতীয় গোলটি করেন অঞ্জন ভিস্তা। তাতেই পূরণ হয় তার ব্যক্তিগত হ্যাটট্রিক। আর প্রথমার্ধের খেলা শেষ হয় ৩-০ গোল ব্যবধানে।

তিন গোলে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে খেলতে নামে বাংলাদেশ দল। তাই শুরু থেকেই খেলার গতি বাড়িয়ে দেয় দল। সেই সুবাদে ম্যাচের ৫৫ মিনিটে পেয়ে যায় নিজেদের প্রথম গোল। বাংলাদেশের হয়ে এই গোলটি করেন রাকিব হাসান। এরপর পুরো ম্যাচে কোনো গোলের দেখা মেলেনি। ফলে ৩-১ গোল ব্যবধানে হার মেনে নিয়েই মাঠ ছাড়েন জামাল ভূঁইয়ারা।

(ঢাকাটাইমস/২৫সেপ্টম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :