দুইবার ফ্লাইট মিস, বিশ্বকাপের দল থেকে বাদ হ্যাটমায়ার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২২, ১২:১৪

বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। সেই সিরিজের জন্য পরপর দুইবার অস্ট্রেলিয়ার ফ্লাইট মিস করেছেন দলের হার্টহিটার ব্যাটার শিমরন হ্যাটমায়ার। তাতেই ক্ষোভে বিশ্বকাপ দল থেকে তাকে বাদ করে দিয়েছে ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড।

গত শনিবার পুরো দল অস্ট্রেলিয়ার উদ্দেশে পাড়ি জমালেও যাননি হ্যাটমায়ার। তার কথামতে পরে সোমবার টিকিট বুকিং দেওয়া হয়। কিন্তু সেদিনও যেতে পারবেন না বলে জানিয়েছেন বাঁ-হাতি এই ব্যাটার। তাতেই চটেছে বোর্ড। অবশেষে বিশ্বকাপ দল থেকে বাদ পড়তে হলো তাকে।

এক বিবৃতিতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড জানায়, ‘ফ্লাইট পাওয়া তো অনেক চ্যালেঞ্জিং ব্যাপার, আজ গায়ানা থেকে তার জন্য একটি আসন পাওয়া গিয়েছিল। মানে দুর্ভাগ্যবশত সে ৫ অক্টোবর মেট্রিকন স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে খেলতে পারতো না। আজ সকালে হেটমায়ার ডিরেক্টর অব ক্রিকেটকে জানিয়েছেন, আজ বিকালে নিউ ইয়র্কের ফ্লাইটের জন্য সময়মতো তিনি বিমানবন্দরে পৌঁছাতে পারবেন না।’

হ্যাটমায়ারের বদলি খেলোয়াড়ের নামও ঘোষণা করে দিয়েছে ক্যারিবীয় ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি। মিডল অর্ডার ব্যাটারের বদলে বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ পাচ্ছেন শামারাহ ব্রুকস। সোমবার আনুষ্ঠানিক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।

(ঢাকাটাইমস/০৪অক্টোবর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :