মতলব দক্ষিণ উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা

মতলব (চাঁদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২২, ১৭:৪৩

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি আশ্রাফ আলী পাটোয়ারী অনিক ও সাধারণ সম্পাদক কাউছার আলম পান্না পৌর ছাত্রলীগের সভাপতি গোলাম রাব্বি ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ তামিমকে নির্বাচিত করা হয়েছে।

গত ৩ অক্টোবর রাত ১০টায় চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেনের যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মতলব দক্ষিণ উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

নব গঠিত মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের কমিটিতে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন সভাপতি আশরাফ আলী পাটোয়ারী অনিক সহ-সভাপতি খালেকুজ্জামান সাব্বির মো. মাসুদ প্রধান শান্ত, শাহ মোয়াজ্জেম পাবেল, মোস্তফা মেহেদী হাসান (বাবু), সাকিব আল হাসান শাহরিয়ার আহমেদ সাগর, ফয়সাল আহমেদ, সাধারণ সম্পাদক কাউসার আলম পান্না যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাসেল খান আবু সুফিয়ান, মো. মাসুম হোসাইন শাওন প্রধান, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক, এহসান মজুমদার, আলভিন হাসান জাহিদ।

মতলব পৌর ছাত্রলীগের নবগঠিত কমিটির যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন সভাপতি গোলাম রাব্বি, সহ-সভাপতি আসলাম খান পারভেজ, আদনান সরকার জয়, সালেহ আহমেদ শিশির মোল্লা, শোয়েব আহমেদ শাহরিয়ার, টুটুল আহমেদ, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ তামিম যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন শিশির, সাকিব খান, মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মো. মাহবুবুর রহমান, মো. ফয়সাল খান,

নব নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকগন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য, সহ সম্পাদক মাসরুর খান নাবিল এবং জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহিরউদ্দিন মিজি ও সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন খানসহ জেলার ছাত্রলীগের সকল নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সবার সহযোগিতা কামনা করেন ।

(ঢাকাটাইমস/৪অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :