সেই ‘ভালো রেজাল্টটি’ দিল র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ অক্টোবর ২০২২, ১৩:৪২ | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০২২, ০৯:৪৬
ছবি প্রতীকী

গত ৩ অক্টোবর শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দেশব্যাপী র‌্যাবের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা সাংবাদিকদের সামনে তুলে ধরতে গিয়ে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন জঙ্গিদের বিষয়ে পূজার পরে ভালো রেজাল্ট দেবেন বলে জানিয়েছিলেন।

সেই ভালো রেজাল্টটি অবশেষে জানাল র‌্যাব। কুমিল্লা ও দেশের অন্যান্য অঞ্চল থেকে বাড়ি ছেড়ে যাওয়া ৪ জনসহ ৭ জনকে ঢাকার আশেপাশের এলাকা থেকে আটক করার তথ্য জানিয়েছে সংস্থাটি। যাদের জঙ্গি সংশ্লিষ্টতা রয়েছে বলে দাবি র‌্যাবের।

বৃহস্পতিবার সকালে র‌্যাবের মিডিয়া উইং থেকে এ তথ্য জানানো হয়। এ বিষয়ে বেলা ১১টা ৪৫ মিনিটে র‍্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর দুপুরে রাজধানীর বনানীতে পূজামণ্ডপের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন ও শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দেশব্যাপী র‌্যাবের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা সাংবাদিকদের সামনে তুলে ধরার সময় ‘৫০ থেকে ৬০ জন যুবক ঘর ছেড়েছে। সেটা পূজায় কোনো ধরনের হুমকি কিনা’- এমন প্রশ্নের জবাবে র‌্যাব ডিজি বলেছিন, ‘যারা ঘর ছেড়েছেন তাদের মনিটরিং করা হচ্ছে। পূজার শেষে কিছুদিনের মধ্যে ভালো কিছু রেজাল্ট আমরা দিতে পারব। আমরা এটা নিয়ে কাজ করছি।’

তিনি আরও বলেন, ‘জঙ্গিরা যত স্মার্টই হোক না কেন আমরা আরও বেশি স্মার্ট। আমি আশ্বাস দিতে চাই র‌্যাব আগের চেয়ে আরও বেশি স্মার্ট হয়েছে। ওরা যতো স্মার্টই হোক কোনো ধরনের সফলতা পাবে না।’

(ঢাকাটাইমস/০৬অক্টোবর/এফএ)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :