এইচএসসির প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ: শিক্ষকসহ ৮ জন র‌্যাবের জালে

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ নভেম্বর ২০২২, ২২:১৫ | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০২২, ২২:১৩

রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ এলাকায় এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র বাইরে নিয়ে উত্তরপত্র তৈরি করার অভিযোগে আটজনকে আটক করেছে র‌্যাব-৫। এর মধ্যে চারজন শিক্ষক এবং বাকি চারজন তাদের সহযোগী। সবাইকে শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার রাতে র‌্যাব-৫ এ অধিনায়ক লে. কর্ণেল রিয়াজ শাহরিয়ার এ তথ্য নিশ্চিত করেছেন। রাজশাহী র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার মেজর নাজমুস সাকিবের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

এর আগে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় ভবানীগঞ্জ বাজারের গোডাউন মোড়ে ভাই ভাই ভ্যারাইটিজ স্টোর অ্যান্ড ফটোকপির দোকানে উত্তরপত্র তৈরি ও বিক্রির কার্যক্রম চলে। সেগুলো পাশের একটি কলেজ থেকে এনে প্রতিটি উত্তরপত্র ৩০০ থেকে ৫০০ টাকায় গোপনে বিক্রি করে অভিযুক্তরা।

খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে গিয়ে তাদের আটক করে। আটকদের মধ্যে বাগমারা থানার রামগুইয়া এলাকার বাসিন্দা শামসুল ইসলাম, চাঁইপাড়ার জাকিরুল ইসলাম, দানগাছির দুলাল হোসেন, খাঁপুর এলাকার মমিন মন্ডল, গুনিয়াডাঙ্গা এলাকার শরিফুল ইসলাম, খলিশপাড়া এলাকার তোফায়েল হোসেন।

এছাড়াও গ্রেপ্তার হওয়াদের মধ্যে নাটোর জেলার নলডাঙ্গা এলাকার তৌহিদুল ইসলাম ও নওগাঁ জেলার পত্নীতলা এলাকার মোরশেদুল আলম রয়েছেন।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :