ভাইয়ের মৃত্যুতে বিজয়ের আনন্দে বিষাদের ছায়া

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২২, ২২:১৪

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে এক ভাইয়ের জয়ের আনন্দের মাঝে আরেক ভাইয়ের হঠাৎ মৃত্যুতে পরিবারে বিষাদের ছায়া নেমেছে। বিজয়ের আনন্দে নিজ হাতে সবাইকে মিষ্টি খাওয়ানোর কিছুক্ষণ পরই মৃত্যুর কোলে ঢলে পড়েন নাসিম মিয়া। এমন হৃদয় বিদারক ঘটনা ঘটেছে উপজেলার মোগড়া ইউনিয়নের জাঙ্গাল গ্রামে।

নিহত ওই ব্যক্তি হলেন জাঙ্গাল গ্রামের মৃত আম্বর আলীর পুত্র নাসিম মিয়া (৪৮)। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে এ মৃত্যুর ঘটনা ঘটে।

বৃহস্পতিবার মোগড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে জাঙ্গাল গ্রামের মনির হোসেন অভিভাবক প্রতিনিধি পদে নির্বাচন করে জয় লাভ করেন। ভোটগ্রহণকালে তার আরেক ভাই নাসিম মিয়া সারাদিনই মাঠে ছিলেন। বিকালে ভাইয়ের বিজয়ের পর খুশি মনে বাড়িতে এসে সবাইকে নিজ হাতে মিষ্টি খাওয়ান নাসিম মিয়া। কিছুক্ষণ পর শরীর খারাপ লাগায় তিনি শুয়ে পড়েন। এরপর তার কোন সাড়াশব্দ না পেয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত নাসিম মিয়ার ভাই মনির হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, বিকালে নির্বাচনের খবর বাড়িতে আসার পর হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. সজীব দেবনাত বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। সম্ভবত স্ট্রোক করে তিনি মারা গেছেন।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :