বিএনপি ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকে: রুমিন ফারহানা

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২২, ১৫:৩৭ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২২, ১৫:২৫

বিএনপির সংরক্ষিত আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, ‘আমরা গত ১৪ বছর বীভৎস সময় পার করেছি, আমরা ভোট দিতে পারি নাই, কথা বলতে পারি নাই। আমরা আমাদের অসংখ্য নেতাকর্মীকে হারিয়েছি। অসংখ্য নেতাকর্মী গুম হয়েছে, ক্রসফায়ারে দিয়ে মেরেছে। কিন্তু আর না। যতগুলো জনসমাবেশ হয়েছে, জনসমুদ্রে পরিণত হয়েছে। যখন বিএনপি ভালো থাকে, তখন বাংলাদেশ ভালো থাকে। বিএনপি খারাপ থাকলে বাংলাদেশ খারাপ থাকে। গত ১৫ বছর বাংলাদেশ খারাপ ছিল। আর নয়।’

কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশে অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির সংরক্ষিত আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা।

এসময় তিনি আরও বলেন, ‘বাস, ট্রাক বন্ধ করে সমাবেশ ঠেকানো যাবে না। দুই পায়ের ওপর ভর করে কর্মীরা সমাবেশে যোগ দিয়েছে। বিএনপির প্রতি এই ভালোবাসা পুলিশের গুলি ভয় পায় না।’

ইভিএমের বিরোধিতা করে রুমিন ফারহানা বলেন, ‘ইভিএমে কোনো ভোট হবে না, ভোট হবে ব্যালটে। সারাবিশ্বে ব্যালটে ভোট হয়, বাংলাদেশে কেন ইভিএমে ভোট হবে’?

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক হাজী আমিন উর রশিদ ইয়াছিনের সভাপতিত্বে সমাবেশে অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, বিএনপি নেতা ইশরাক হোসেন।

উল্লেখ্য, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে কুমিল্লায় বিভাগীয় গণসমাবেশ করছে বিএনপি।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :