মহিলা আওয়ামী লীগের সম্মেলন: কানায় কানায় পূর্ণ সোহরাওয়ার্দী উদ্যান

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২২, ১৫:৩৭

আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগের সম্মেলন নেতাকর্মীদের উপস্থিতে কানায় কানায় পূর্ণ। এরইমধ্যে সম্মেলনস্থলে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার সকালে সোহরাওয়ার্দী উদ্যানের দোয়েল চত্বর, রমনা কালী মন্দির গেইট ও টিএসসির গেইট দিয়ে মিছিল নিয়ে সম্মেলনস্থলে প্রবেশ করেন মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সন্মেলন স্থল নেতাকর্মীদের ভিড়ে উপস্থিততে কানায় কানায় পূর্ণ।

মহিলা আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ মহিলা লীগের নেতাকর্মীদের পাশাপাশি সারাদেশের সাংগঠনিক জেলা থেকেও নেতাকর্মীদের ঢল নামে।

আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগের সম্মেলনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে বিকাল ৩টায় সম্মেলনস্থলে উপস্থিত হন।

সরেজমিনে দেখা গেছে, খণ্ড খণ্ড মিছিলে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগানে উদ্যোনে এসে জড়ো হচ্ছেন তারা। বিভিন্ন ধরবের রঙিন পোশাক পরিধান করে সন্মেলন উপস্থিত হয়েছেন অনেকেই।

সোহরাওয়ার্দী উদ্যানের সম্মেলনস্থলে প্রবেশের জন্য একাধিক গেট রাখা হয়েছে। প্রবেশ পথগুলোতে লাইনে দাঁড়িয়ে নেতাকর্মীদের প্রবেশ করতে দেখা যায়। নিরাপত্তার জন্য তল্লাশি করে প্রবেশ করাচ্ছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/জেএ/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :