চাঁদপুরে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল তিনজনের

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২২, ২২:২৮ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২২, ২২:২৬

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় তানভীর (২০) নামে এক বাইক আরোহী গুরুতর আহত হন।

শনিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের বেড়িবাঁধ সড়কের হাপানিয়া ভুঁইয়া বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতনরা হলেন- শান্ত মিয়াজী (২৫), রাশেদ (২৪) ও সেলিম মিয়া (৩০)। এর মধ্যে শান্ত বাইকচালক, রাশেদ বাইক আরোহী এবং সেলিম ট্রলির হেলপার।

নিহত শান্ত মিয়াজী ওই ইউনিয়নের খাগুরিয়া গ্রামের আবদুর রশিদ মিয়াজীর ছেলে, রাশেদ একই গ্রামের সেলিম বকাউলের ছেলে এবং সেলিম মিয়া চান্দ্রাকান্দি গ্রামের আবিদ আলীর ছেলে।

স্থানীয়রা জানান, রাত ৭টার দিকে শান্ত, রাশেদ ও তানভীর মোটরসাইকেলযোগে বেলতলি থেকে খাগুরিয়ার দিকে যাচ্ছিল। হাপানিয়া ভুঁইয়া বাড়ির সামনে পৌঁছালে বেড়িবাঁধের সড়কে মালবাহী ট্রলির সাথে সংঘর্ষ হয়। এসময় তিন মোটরসাইকেল আরোহী ও ট্রলির হেলপার সেলিম মিয়া (৩০) গুরুতর আহত হয়। মোটরসাইকেল আরোহী রাশেদ ঘটনাস্থলেই মারা যায়। আহত শান্ত মিয়াজী ও সেলিম মিয়াকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) হাসিবুল ইসলাম তাদের মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত তানভীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তানভীর খাগুরিয়া গ্রামের নাছির উদ্দিনের ছেলে।

স্থানীয় বাসিন্দা হৃদয় হোসেন জানান, হঠাৎ করেই দুর্ঘটনা ঘটে। সাথে সাথে রাশেদের মৃত্যু হয় আর বাকিদের ইউপি চেয়ারম্যান আল মামুন জমাদারসহ লোকজন হাসপাতালে নিয়ে যান।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন জানান, দুর্ঘটনার নিহত দুজনের মরদেহ হাসপাতালে রয়েছে। ঘটনাস্থলে নিহত রাশেদের মরদেহ স্বজনরা নিয়ে যায়। মোটরসাইকেল এবং ট্রলিটি দুমড়ে-মুচড়ে গেছে। ঘটনার পরেই ট্রলিচালক পালিয়ে গেছে।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :