দুধ দিয়ে গোসল করা সেই ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ নভেম্বর ২০২২, ১৮:২০ | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২২, ১৮:১১

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় দুধ দিয়ে গোসল করে ভাইরাল হওয়া ছাত্রলীগ নেতা আরমিন আহমেদকে কুপিয়েছে দুর্বৃত্তরা। বর্তমানে তিনি ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার মাথায় ৫টি সেলাই লেগেছে।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মির্জাপুর বাইপাস সড়কে হামলার শিকার হন তিনি।

আরমিন আহমেদ উপজেলা সদরের বড়বাড়ি এলাকার বাসিন্দা। তিনি পাকুন্দিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

আহত ছাত্রলীগ নেতা আরমিন বলেন, শনিবার রাত ১০টার দিকে ২টি মোটরসাইকেলে ৪ বন্ধুকে নিয়ে তিনি নিয়ে মঠখোলা থানারঘাট এলাকার একটি হোটেলে খেতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে মির্জাপুর বাইপাস সড়কে পৌঁছালে দুটি মাইক্রোবাসে করে কয়েকজন লোক এসে তাদের গতিরোধ করেন। ঘটনা আঁচ করতে পেরে তারা সবাই দৌড়ে পালানোর চেষ্টা করেন। সঙ্গে থাকা বন্ধুরা পালাতে পারলেও তিনি বালুর স্তূপে হোঁচট খেয়ে পড়ে যান। এ সময় রামদা, চাপাতি, লোহার পাইপ, হকিস্টিক নিয়ে ১০ থেকে ১২ জন তাঁর ওপর হামলা চালান।

আরমিনের ভাষ্য, হামলাকারী ব্যক্তিরা তার মাথায় কোপ দেন এবং লোহার পাইপ দিয়ে পেটান। এ সময় হামলাকারীরা তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে বলেন, ‘তুই নাকি দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগ ছাড়তে চাস, আজ তোকে খুন করে ফেলব।’এ সময় তাঁর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারী ব্যক্তিরা পালিয়ে যান। এরপর তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। তিনি থানায় লিখিত অভিযোগ করবেন।

আরমিনকে হাসপাতালে নিয়ে যাওয়া স্থানীয় যুবলীগ নেতা মুনায়েম মুন্না বলেন, আহত আরমিনকে প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাকে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকেরা বলেন, আরমিনের মাথায় পাঁচটি সেলাই লেগেছে। তার সুস্থ হতে অন্তত ১৫ থেকে ২০ দিন সময় লাগবে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক নাহিদ হাসান বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :