ছুটিতে বাড়ি গিয়ে ‘চিরকুট লিখে’ পুলিশ সদস্যের আত্মহত্যা

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ নভেম্বর ২০২২, ২১:২২ | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২২, ২০:৪৭

নীলফামারীর জলঢাকায় ছুটিতে বাড়ি গিয়ে চিরকুট লিখে আব্দুর রউফ (২৫) নামের এক পুলিশ সদস্য গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রবিবার সকালে জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের দিঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। আব্দুর রউফ ওই এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে।

তিনি খাগড়াছড়িতে বাংলাদেশ পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তার বিরুদ্ধে স্ত্রী রুপালী বেগমের করা নারী ও শিশু নির্যাতন মামলা ছিল।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, গত ১২ নভেম্বর ১৫ দিনের ছুটিতে বাড়িতে আসে আব্দুর রউফ। রবিবার ওই মামলার হাজিরার তারিখ ছিল। গত শনিবার রাতে সবার সঙ্গে খাওয়াদাওয়া করে ঘুমাতে গিয়েছিল রউফ। তবে সকালে ঘুম থেকে ওঠার জন্য ডাকাডাকি করলে কোনো সাড়া পেয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায় পরিবারের সদস্যরা। এ সময় তার হাতে ‘স্ত্রীর করা মামলা জন্য আত্মহত্যা করেছেন’ এমন একটি চিরকুট পাওয়া যায়।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত পুলিশ সদস্যের সঙ্গে স্ত্রীর একটি পারিবারিক কলহের মামলা আদালতে চলমান। এ ঘটনায় নিহতের পরিবার পক্ষ থেকে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।’

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :