বগুড়ায় তেল নামানোর সময় ফিলিং স্টেশনে আগুন

বগুড়া প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ নভেম্বর ২০২২, ১২:২২ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২২, ২৩:৪৬

বগুড়া শহ‌রের তিনমাথা এলাকায় একটি ফিলিং স্টেশনে লরি থে‌কে তেল নামানোর সময় (আন‌লোড করা) আগুন লেগেছে। এ‌তে ‌ফিলিং স্টেশনে রাখা ওই ল‌রিসহ আ‌রো দুটি ট্রা‌কে আগু‌ন লা‌গে। সোমবার রাত সোয়া ৯টা দিকে নর্থ বেঙ্গল ফিলিং স্টেশনে এ ঘটনা ঘ‌টে।

নর্থ বেঙ্গল ফিলিং স্টেশনের ক্যাশিয়ার সুলতান আহম্মেদ রতন জানান, সিরাজগঞ্জের বাঘাবাড়ি থেকে এক লরি ডিজেল ও পেট্রোল আনলোডের জন্য আনা হয়েছিল। রাত ৯ টার দিকে আনলোড শুরু হওয়ার পরে এ আগুনের সূত্রপাত হয়।

বগুড়া ফায়ার সা‌র্ভিসের উপ-সহকারী পরিচালক কামরুল হাসান ব‌লেন, ফিলিং স্টেশনে তিনটি ট্রাক এক সঙ্গে দাঁড় করানো ছিল। এর মধ্যে লরি থেকে পেট্রোল নামাচ্ছিল লোকজন। এ সময় পেট্রোল গ‌ড়ি‌য়ে খালি ট্রাকের টায়ারে লেগে যায়। আগুনের সূত্রপাত সেখান থে‌কেই। এরপর তেলবাহী ল‌রিসহ ট্রা‌কে আগুন লাগে। খবর পাওয়ার পরপরই আমা‌দের চার‌টি ইউ‌নিট ঘটনাস্থ‌লে পৌঁছে ১৫ মি‌নি‌টের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আ‌নে।

হাসান জানান, আগুন তেল পর্যন্ত না পৌঁছায় এবং দ্রুত আগুন নি‌য়ন্ত্রণে আসায় ক্ষয়ক্ষ‌তি তেমন হয়‌নি। প্রাথ‌মিকভা‌বে ধারণা করা হ‌চ্ছে সিগা‌রে‌টের আগুন থে‌কে এর সূত্রপাত হ‌তে পা‌রে। এরপরেও আমরা বিষয়টি তদন্ত কর‌ছি।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এলএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :