ব্যান্ড শূন্যের ১৫ বছর পূর্তি উদযাপন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২২, ১৯:১২

আগামী বছরের ২৬ জানুয়ারি বাংলাদেশের অন্যতম ব্যান্ড শূন্যের ১৫ বছর পূর্তি উদযাপন হবে। এই উপলক্ষে ড্রীমকাস্ট মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন আয়োজন করতে যাচ্ছে ‘ফিফটিন ইয়ারস অব শূন্য কনসার্ট’।

অনুষ্ঠানে দেশ সেরা সংগীত শিল্পীরা উপস্থিত থাকবেন। এছাড়া আয়োজক দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরদের নিয়ে ‘ফিফটিন ইয়ারস অব শূন্য’ উপলক্ষে বিভিন্ন পরিকল্পনার গ্রহণ করেছেন।

অনুষ্ঠানটির সম্পর্কে বিস্তারিত তথ্য জানাতে ২৯শে নভেম্বর ড্রীমকাস্ট মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশনের অফিসে একটি প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন শূন্য ব্যান্ডের ড্রামার রাফাতুল বারি লাবিব ও গিটারিস্ট ইশ্বামূল ফরহাদ এলিন এবং ড্রীমকাস্ট মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশনের পক্ষ থেকে কোম্পানিটির বিজনেস ডেভলপমেন্ট অ্যান্ড স্ট্রাটেজিক ডিরেক্টর মারজুক হোসাইন, ম্যানেজিং পার্টনার মহিউদ্দিন চৌধুরী শাওন ও আল-আমিন আবেদিনসহ সকল সদস্য এবং সাংবাদিক বন্ধুরা।

এই আয়োজনের ধারাবাহিকতায় আগামী বছরের ২৬ জানুয়ারি ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা, হল- ৪ এ অনুষ্ঠিত হবে শূন্য ব্যান্ডের ১৫ বছরর পূর্তি উদযাপন। এ উপলক্ষে একটি জমকালো কনসার্টের গান পরিবেশন করবেন দেশ সেরা সব সংগীত শিল্পীরা।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :