ছাত্রলীগে নতুন, স্বচ্ছ, মানবিক নেতৃত্ব আসুক: সীমান্ত হাসান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২২, ২১:৪০

আগামী ২ ডিসেম্বর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ সম্মেলন হবে। সম্মেলনকে ঘিরে কমিটিতে স্থান পেতে ইতোমধ্যে পদপ্রত্যাশীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। বিশেষ করে সভাপতি ও সাধারণ সম্পাদক- শীর্ষ এই দুই পদ পেতে প্রার্থীরা আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের কাছে যাচ্ছেন। তবে আসন্ন সম্মেলনে নতুন, স্বচ্ছ, মানবিক, ত্যাগী ও কর্মীবান্ধব নেতৃত্ব চান ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি সীমান্ত হাসান।

তিনি আরও বলেন, সংগঠনে নতুন, স্বচ্ছ, মানবিক, ত্যাগী ও কর্মীবান্ধব নেতৃত্ব আসুক এটাই আশা।

তিনি আরও জানান, তিনি সিদ্ধান্ত নিয়েছেন তিনি এখন যুবলীগে যোগ দেবেন।

এ ছাত্রনেতা সব সময়ই বিভিন্ন মানবিক কাজে জড়িত থাকেন। অসহায়-গরিব শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো থেকে শুরু করে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ, বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ, অসুস্থ রোগীদের চিকিৎসা ব্যবস্থা, করোনা মহামারিতে ঢাকার বিভিন্ন থানায় খাবার বিতরণ, পবিত্র রমজানে ঢাকা দক্ষিণের সব থানায় খাবার বিতরণ করেন তিনি।

সীমান্ত হাসান আগামীতে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে এসব মানবিক কাজ করে যেতে চান। তিনি বলেন, ‘যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইয়ের নির্দেশনায় সংগঠন করতে চাই। আমার মানবিক কাজগুলো এই মানবিক সংগঠনের মাধ্যমে করতে চাই।’

(ঢাকাটাইমস/০১ডিসেম্বর/এমএইচ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :