কোম্পানীগঞ্জ আ.লীগের নতুন সভাপতি কাদের মির্জা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ডিসেম্বর ২০২২, ২১:৫৯ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২২, ২১:৫৬

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নতুন সভাপতি হলেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। সাধারণ সম্পাদক হয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

শুক্রবার বিকালে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এএইচসি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় পর্বে এই কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে সভাপতিত্ব করেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিদায়ী সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান। সম্মেলনে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয় সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন, অপর যুগ্ম-আহ্বায়ক নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল।

(ঢাকাটাইমস/২ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :