আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২২, ১৯:৩৩

প্রাতিষ্ঠানিক পর্যায়ে সুশাসন অনুশীলনের জন্য ইনডেক্স এগ্রো ইন্ডাস্ট্রিজকে সম্মাননা দিলো ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি)।

সম্প্রতি রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে আয়োজিত অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশীর কাছ থেকে ‘আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড ২০২১’ গ্রহণ করেন ইনডেক্স এগ্রো ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক মাহিন মাজহার।

আইসিএমএবি সভাপতি মামুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান শিবলী রুবাইয়াত-উল-ইসলাম ও ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মো. জসিম উদ্দিন।

ইনডেক্স এগ্রোর ব্যবস্থাপনা পরিচালক মাহিন মাজহার বলেন, একটি ব্যবসায় প্রতিষ্ঠানের প্রবৃদ্ধি নির্ভর করে প্রাতিষ্ঠানিক সুশাসনের উপর। আইসিএমএবি এর এই অ্যাওয়ার্ড ইনডেক্স গ্রুপের সকল প্রতিষ্ঠানের সক্ষমতার স্বীকৃতি ও আগামী দিনের পাথেয় হয়ে থাকবে।

ইনডেক্স এগ্রোসহ ১৭টি ক্যাটাগরিতে ৬৫টি প্রতিষ্ঠানকে বার্ষিক প্রতিবেদনে উল্লেখিত পারফরম্যান্স পর্যালোচনা করে এ পুরস্কার দিয়েছে আইসিএমএবি।

(ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/এমএইচ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :