২০ শিক্ষার্থী পেলেন জগন্নাথ হল ট্রাস্ট ফান্ড বৃত্তি

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০২২, ১৩:২৮

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলের ২০জন মেধাবী ছাত্র ‘জগন্নাথ হল ট্রাস্ট ফান্ড বৃত্তি’ লাভ করেছেন। মঙ্গলবার উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

বৃত্তিপ্রাপ্ত ছাত্ররা হলেন– অমৃত মৃধা, কল্লোল দাস, বাবলা বর্মণ, সাগর মুন্ডা, মহিন্দ্র চন্দ্র, অন্ত বড়ুয়া, হৃদয় বর্মণ, সৌরভ রায়, জগন্নাথ বসাক, বিজয় মজুমদার, সন্তোষ চন্দ্র সিংহ, অনুজিত বিশ্বাস, এ্যান্থোনি তরঙ্গ নকরেক, ধনেশ্বর রায়, চিন্ময় রায়, অপু দত্ত, অনিক চন্দ্র পাল, নিলয় চন্দ্র দাস, সরল তংচঙ্গা এবং বিপ্লব খালকো।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মিহির লাল সাহা, হলের সাবেক প্রাধ্যক্ষ অধ্যাপক ড. অসীম সরকার, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার, সিনেট সদস্য এস এম বাহালুল মজনুন প্রমুখ উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অসচ্ছল শিক্ষার্থীদের সামাজিক সুরক্ষা বলয়ের আওতায় আনার প্রত্যয় ব্যক্ত করে বলেন, ‘এসব শিক্ষার্থীকে সহায়তার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।’ সুউচ্চ নৈতিক ও মানবিক মূল্যবোধ ধারণ করে মানবতার কল্যাণে কাজ করার জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/এসকে)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :