ব্যাপক প্রশংসিত তৌসিফ-মেহজাবিনের ‘কাজলের দিনরাত্রী’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০২৩, ১৬:০৯

বছরের প্রথম দিন টিভিতে প্রচার হয় তৌসিফ মাহবুব ও মেহজাবিন চৌধুরী জুটির নতুন নাটক ‘কাজলের দিনরাত্রী’। এরপর উন্মুক্ত হয় ইউটিউবে। নতুন বছরের শুরুতেই এ নাটকের অভিনয় দিয়ে প্রশংসায় ভাসছেন তৌসিফ ও মেহজাবিন দুজনেই।

নাটকটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ। এর ব্যতিক্রমধর্মী গল্প, শিল্পীদের অনবদ্য অভিনয় আর নির্মাণশৈলী মুগ্ধতার ছায়া ফেলছে দর্শক হৃদয়ে। চার দিনে প্রায় দেড় মিলিয়ন ভিউ পেয়েছে নাটকটি। এছাড়া তিন হাজারের বেশি মন্তব্য পড়েছে, যার অধিকাংশ ইতিবাচক।

কেউ বলছেন, এই নাটকের জন্য ২০২৩ সালের সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়ে যাবেন মেহজাবিন। আবার কারও মতে, নাটকটি দেখে অজান্তেই চোখের কোণে পানি নেমে এসেছে।

দর্শকের এমন সাড়া পেয়ে মেহজাবিন চৌধুরীর মন্তব্য, বছরের শুরুটা সত্যি অনেক ভালোভাবে হলো। কাজল চরিত্রটিকে যারা অসামান্য ভালোবাসা দিয়ে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। আর এ চরিত্রটি করা সম্ভব হতো না যদি টিমের সাপোর্ট না পেতেন।

তৌসিফ জানিয়েছেন, খুব ভালো লাগছে দর্শকদের এত সাড়া পেয়ে। বছরের শুরুটা এত সুন্দর হবে ভাবতে পারেননি। এছাড়া পুরো টিমকে ধন্যবাদ জানাতেও ভোলেননি। সামনে আরও ভালো কিছু করার চেষ্টা থাকবে বলেও জানান।

কাজল নামে এক তরুণীকে ঘিরে আবর্তিত হয়েছে এ নাটকের গল্প। কাজলের বয়স ২৪ বছর হয়ে গেলেও মনের দিক থেকে এখনও আট বছরের শিশু। এই ব্যতিক্রম চরিত্রেই অভিনয় করেছেন মেহজাবি। তার সঙ্গে আছেন তৌসিফ।

বাস্তব ঘটনার ছায়া অবলম্বনে ‘কাজলের দিনরাত্রি’র চিত্রনাট্য বুনেছেন জাহান সুলতানা ও নির্মাতা ভিকি জাহেদ। এখানে তৌসিফ-মেহজাবিন ছাড়াও আছেন সামিয়া অথৈ, শিরিন আলম, আদনান চৌধুরী প্রমুখ।

(ঢাকাটাইমস/০৫জানুয়ারি/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :