শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজেও নেই বুমরাহ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৩, ১৬:৩৬

টি-টোয়েন্টি সিরিজ জেতার পর এবার সফররত শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে নামবে ভারতীয় ক্রিকেট দল। কিন্তু টি-টোয়েন্টি সিরিজের পর ওয়ানডে সিরিজেও থাকছেন না ভারত দলের অন্যতম সেরা পেসার জাস্প্রিত বুমরাহ। ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের পক্ষ থেকে এমন তথ্যই জানানো হয়েছে।

ইনজুরিতে পড়ার কারণে গেল বছরের সেপ্টেম্বর থেকেই দলের বাইরে আছেন বুমরাহ। এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলার সুযোগ হয়নি এই তারকা ক্রিকেটারের। ইনজুরি থেকে সেরে ওঠার পর দীর্ঘদিন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে অনুশীলন করে ছিলেন। সম্প্রতি এনসিএ বুমরাহকে সম্পূর্ণ ফিট বলে ঘোষণা করেছিল।

আর এজন্যই শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে অন্তর্ভুক্ত করা হয়ে বুমরাহকে। কিন্তু খেলা হচ্ছে না শ্রীলঙ্কার বিপক্ষে। প্রথম ম্যাচ খেলার জন্য দল যখন গুয়াহাটিতে, সেখানে পৌঁছাননি বুমরাহ। তবে এর বুমরাহের পরিবর্ত খেলোয়াড়ের নাম জানায়নি বিসিসিআই। আর জাসপ্রীত বুমরাহের ছিটকে যাওয়ার কারণ জানায়নি বিসিসিআই।

আগামী মঙ্গলবার থেকে শ্রীলঙ্কার বিপক্ষে শুরু হতে যাচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর ১২ জানুয়ারি ইডেন গার্ডেনে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে। আর তৃতীয় ও শেষ ম্যাচে ১৫ জানুয়ারি মুখোমুখি হবে দুদল।

(ঢাকাটাইমস/০৯জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :