বিপদে আ.লীগকে পাশে পাওয়া যায়, জনগণকে মনে রাখতে বললেন কাদের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জানুয়ারি ২০২৩, ১৭:১৬ | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২৩, ১৬:৩২

আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে থাকে। বিপদের দিনে আওয়ামী লীগকে পাশে পাওয়া যায়। তাই জনগণকে সেটা মনে রাখতে বললেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বিপদের দিনে যাদের পাশে পাওয়া যায় তাদের মনে রাখবেন।

রবিবার নীলফামারীর সৈয়দপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে একথা বলেন তিনি।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবাবায়নের মধ্যে দিয়ে দেশের উত্তরাঞ্চলে মঙ্গা দূর হয়েছে বলে মন্তব্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, উত্তরাঞ্চলে এখন আর মঙ্গা নেই। শেখ হাসিনার নেওয়া পলিসির কারণে মঙ্গা আজ জাদুঘরে।

কাদের বলেন, উত্তরাঞ্চলের মানুষ ভাগ্যবান। এলেঙ্গা থেকে বগুড়া হয়ে রংপুর পর্যন্ত সিক্স লেন হচ্ছে। ফোর লেন যাচ্ছে পঞ্চগড় পযন্ত।

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আন্দোলনের নামে ঘোড়ার ডিমপাড়া আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে আগামী জানুয়ারিতে ভোটের মাধ্যমে ফাইনাল খেলা হবে। সেই খেলায় সব অপরাজনীতিকে পরাজিত করে দেশকে সমৃদ্ধির উচ্চ শিখরে পৌঁছানো হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রেখে জনগণকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা উপহার দেয়া হবে।

এসময় নারীদের উন্নয়নে শেখ হাসিনা সরকারের নেওয়া বিধবা ভাতা, মাতৃভাতাসহ বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদানের চিত্র তুলে ধরেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। বলেন, আওয়ামী লীগ ছাড়া কোনো দল দেশের মানুষের কথা চিন্তা করে না। সেটা বার বার প্রমাণিত হয়েছে। শেখ হাসিনা নেতৃত্ব বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। বিপদের দিনে যাদের পাশে পাওয়া যায় তাদের মনে রাখতে হবে।

একই অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ডক্টর হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ মানুষকে কম্বল দিয়েছে, করোনার সময় বিনামূল্যে টিকা ও খাবার দিয়েছে। বিএনপিকে খুঁজে পাওয়া যায়নি। বিএনপি হলো শীতের পাখি। শুধুমাত্র সুসময়েই তাদের খুঁজে পাওয়া যায়।

সৈয়দপুরের অফিসার্স কলোনি, ফাইভ স্টার মাঠে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান, সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/জেএ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বাংলাদেশে একদিন গণতন্ত্র প্রতিষ্ঠিত হবেই, তখন আ. লীগ থাকবে না: আমিনুল হক

উপজেলা নির্বাচন ঘিরে তৃণমূল আ.লীগে বাড়ছে দ্বন্দ্ব

সরকারের এমপিরা ঘোষণা দিয়ে লুটপাট শুরু করেছে: এবি পার্টি

বদরের চেতনায় লড়াই অব্যাহত রাখার আহ্বান ছাত্রশিবির সভাপতির

আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফখরুলের

বিএনপির ভারত বিরোধিতা মানুষের কষ্ট বাড়ানোর নতুন সংস্করণ: নাছিম

ভোট ডাকাত সরকারকে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায়সঙ্গত: রিজভী

১১ মামলায় আগাম জামিন পেলেন বিএনপি নেতা বকুল

বর্তমান সরকার ভারতের অনুগ্রহে ক্ষমতায় বসে আছে: সাকি

জিয়াউর রহমান উগ্র-সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে প্রতিষ্ঠিত করে: ওবায়দুল কাদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :