শাহরুখকে চেনেন না আসামের মুখ্যমন্ত্রী! মাঝরাতে ফোন কিং খানের

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২৩, ১৫:১৫

‘কে শাহরুখ খান?’ গেল শনিবার আসামের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা এমনই মন্তব্য করেন, যাতে বিস্মিত হয়েছিলেন সবাই। কারণ, শাহরুখ খানকে চেনে না, এমন ব্যক্তি ভারতবর্ষে এলো কোথা থেকে!

এ ঘটনার চব্বিশ ঘণ্টা না যেতেই আসামের মুখ্যমন্ত্রীকে রাত ২টায় তাকে ফোন করে বসলেন স্বয়ং শাহরুখ খান। সে কথা আবার নিজেই টুইট করে জানিয়েছেন আসামের মুখ্যমন্ত্রী। সেই টুইট দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। শাহরুখ খানের ভক্তরা লিখছেন, তাহলে এবার চিনতে পারলেন তো?

রবিবার আসামের মুখ্যমন্ত্রী টুইটারে লেখেন, ‘বলিউডের অভিনেতা শ্রী শাহরুখ খান আমাকে ফোন করেছিলেন। রাত ২টায় আমাদের কথা হলো। তার ছবির স্ক্রিনিংয়ের সময় গুয়াহাটিতে যে অশান্তি হয়েছে, সেই সম্পর্কেই খোঁজখবর নিচ্ছিলেন। নিজের অসন্তোষের কথা প্রকাশ করেন। আমি ওকে নিশ্চিত করেছি যে, রাজ্যে আইনশৃঙ্খলা রক্ষা করা সরকারের দায়িত্ব। আমরা তদন্ত করব এবং এ ঘটনার যাতে পুনরাবৃত্তি না ঘটে, তা খেয়াল রাখব।’

শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পাঠান’ মুক্তি পেতে চলেছে ২৫ জানুয়ারি। তার আগেই শুক্রবার গুয়াহাটির নারেঙ্গিতে এক সিনেমা হলে তোলপাড় করেছে বজরং দল। পাঠানের পোস্টার ছিঁড়ে তা পুড়িয়ে ফেলেছে। সেখানে ‘পাঠান’ দেখানো যাবে না বলে হুমকি দিয়েছে বজরং কর্মীরা।

ওই ঘটনা নিয়ে প্রশ্ন করা হয় হিমন্ত বিশ্বশর্মাকে। তখনই তিনি বলেন, কে এই শাহরুখ খান? আমি ওর সম্পর্কে এবং ওর ছবি ‘পাঠান’ সম্পর্কে কিছুই জানি না। কোনো সমস্যা হলে বলিউডের অনেকেই ফোন করেন। যদি উনি ফোন করেন তাহলে বিষয়টি ভেবে দেখব। যারা ভাঙচুর করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্তা নেব। এ নিয়ে মামলা হয়েছে। এরপরই রাত ২টায় হেমন্তকে ফোন করেন শাহরুখ।

‘পাঠান’ ছবিতে দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি ও ‘বেশরম রং’ গানটি নিয়ে প্রবল তোলপাড় শুরু করেছে হিন্দুত্ববাদী দলগুলো। তাদের দাবি, গানে গেরুয়া রংকে অপমান করা হয়েছে। কিছুদিন আগেই মধ্যপ্রদেশের বিজেপি নেতা গিরীশ গৌতম বলেছিলেন, ‘শাহরুখের মেয়ের সঙ্গে বসে এই ছবি দেখা উচিত। আর সেই ছবি আপলোড করে জানান দেওয়া উচিত যে তিনি মেয়ের সঙ্গে বসে এই ছবি দেখছেন।’

গত সোমবার সেই বিজেপি নেতার চ্যালেঞ্জ গ্রহণ করলেন বা বলা ভালো কথা রাখলেন শাহরুখ। এদিন বিকালে মেয়ে সুহানাকে পাশে নিয়ে যশরাজ স্টুডিওতে পাঠান দেখেন শাহরুখ। শুধু সুহানাই নয়, এদিন ‘পাঠান’ দেখতে হাজির ছিলেন কিং খানের ছেলে আরিয়ান খান এবং স্ত্রী গৌরী খানও।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :