ডা. এস এ মালেক স্মরণে ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জানুয়ারি ২০২৩, ২১:২৯ | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২৩, ২১:২৬

বঙ্গবন্ধু পরিষদের সদ্য প্রয়াত সভাপতি ডাক্তার এস এ মালেক স্মরণে মঙ্গলবার ঠাকুরগাঁয়ের বিভিন্ন উপজেলায় শীতার্ত ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

দেশজুড়ে এ কার্যক্রম আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত চলমান থাকবে। বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কার্যালয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ডাক্তার এস এ মালেকের ছেলে বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বিশেষজ্ঞ চিকিৎসক ডাক্তার শেখ আব্দুল্লাহ আল মামুন।

ফিকামলি তত্ত্বের জনক, বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ মনোবিজ্ঞান সমিতির প্রধান পৃষ্ঠপোষক ডা. আবদুল ওয়াদুদের সৌজন্যে সারাদেশে এ কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।

অনুষ্ঠানে বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট বঙ্গবন্ধু পরিষদ ঠাকুরগাঁও জেলা সভাপতি এডভোকেট আবু জাফর বলেন, ডক্টর আব্দুল ওয়াদুদ একজন দেশ প্রেমিক মানবতার ফেরিওয়ালা। সারাদেশের শীতার্ত মানুষের পাশে তিনি যেভাবে দাড়িয়েছেন তা সত্যিই বিরল। প্রায় সব উপজেলায় তিনি কম্বল বিতরণের জন্য পাঠিয়েছেন।

বীর মুক্তিযুদ্ধা রেজাউল করিম বলেন, স্বাধীনতা বিরোধী বিএনপি ও জামায়াতের মিথ্যাচার ও অপপ্রচারের বিরুদ্ধে ড. আব্দুল ওয়াদুদ এর সম্পাদনায় লিফলেট সাধরণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি করবে এবং আগামী নির্বাচনে জনগণকে সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও পৌরসভা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি স্বপন, বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন সহ স্থানীয় অনেকে।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এলএল/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :