মানিকগঞ্জে শিশু বলাৎকারের অভিযোগে যুবক গ্রেপ্তার

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০২৩, ১৩:৩০

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় ৬ বছরের এক ছেলেকে বলাৎকারের অভিযোগে শফিক (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৩০ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস।

গ্রেপ্তার শফিক উপজেলার ধানকোড়া ইউনিয়নের শ্রীমুখ ধানকোড়া এলাকার ভাড়া বাসায় থাকতেন। তিনি ঘোড়ার গাড়ি দিয়ে মালামাল আনা নেওয়ার কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শফিক রবিবার বিকালে নয়াডিঙ্গি ফকির বাড়ির চকে ঘোড়ার জন্য ভুট্টার পাতা সংগ্রহ করতে ক্ষেতে যান। ওই সময় শিশুটি সেখানে খেলা করছিল। ওই সুযোগে শফিক শিশুটিকে জোড়পূর্বক বলাৎকার করেন। শিশুটির পায়ুপথ দিয়ে রক্ত বের হলে পরিবারের নজরে আসে। এসময় শিশুটি তার বাবা-মার কাছে বিষয়টি খুলে বলে। পরে শিশুটির পরিবার ও স্থানীয়রা ওই যুবককে আটক করে পুলিশে খবর দেয়। শিশুটি সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, ‘এ বিষয়ে খবর পাওয়া মাত্রই রাত ৮টার দিকে উপজেলার ধানকোড়া ইউনিয়নের নয়াডিঙ্গি এলাকা থেকে শফিককে গ্রেপ্তার করা হয়। এঘটনায় সাটুরিয়া থানায় একটি মামলা করা হয়েছে। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।’

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :