খাটের ওপর মুক্তিযোদ্ধার মরদেহ, স্বর্ণালংকার ও টাকা লুট

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৪৫ | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৩০

নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়নের ধর্মগঞ্জের মাওলা বাজার এলাকায় নিজ বাড়ির খাটের ওপর থেকে আব্দুল হালিম নামে এক মুক্তিযোদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘরের আসবাবপত্রে থাকা স্বর্ণালংকার ও টাকা লুটের সত্যতা পাওয়া যায়। বুধবার সকালে মাওলা বাজারের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা মঙ্গলবার মধ্য রাতে ঘটনাটি ঘটেছে।

নিহত মুক্তিযোদ্ধা আব্দুল হালিম (৭২) মাওলাবাজার এলাকার মৃত মহব্বত আলীর ছেলে।

নিহতের স্বজনরা জানান, মুক্তিযোদ্ধা আব্দুল হালিমের এক ছেলে দুই মেয়ে। মেয়েরা স্বামীর বাড়ি থাকেন। ছেলের পরিবারের সঙ্গে থাকেন তিনি। ঘটনার সময় ছেলে মো. মাসুদ ছাড়া তার বাড়িতে অন্য কেউ ছিলেন না। পরিবারের অন্য সদস্যরা মঙ্গলবার তাদের আত্মীয়র বাড়িতে বেড়াতে যায়। রাতে আলাদা কক্ষে ঘুমিয়ে ছিলেন বাবা ও ছেলে।

নিহতের ছোট মেয়ে নুরুননেছা জানান, রাত আড়াইটার দিকে বাড়ির ভাড়াটিয়া ফোন করে জানায়, একদল দুর্বৃত্ত ঘরে ডাকাতি করেছে। তারা ঘুমন্ত অবস্থায় মাসুদকে হাত পা ও চোখ বেঁধে মারধর করে টাকা -স্বর্ণালংকার নিয়ে গেছে। আরেক রুমে বাবা পড়ে আছে তিনি কোনো কথা বলছেন না। বাড়িতে গিয়ে দেখি বাবা মারা গেছেন। ঘরে থাকা জমি বিক্রির ২০ লক্ষাধিক টাকা ও স্বর্ণালংকার নেই।

ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রেজাউল হক জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহতের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া পর নিশ্চিত হওয়া যাবে তার মৃত্যুর কারণ।

ওসি আরও জানান, খাটের ওপরে মুক্তিযোদ্ধার মরদেহ পাওয়া যায়। তাদের বাড়ি থেকে টাকা ও স্বর্ণালংকার চুরি হয়েছে। নিহতের বাড়িতে চারটি সিসি টিভি ক্যামেরা আছে তবে দুর্বৃত্তরা হার্ড ডিক্স নিয়ে গেছে। পুলিশ ইতোমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে। যারা ঘটনার সঙ্গে জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে৷

(ঢাকাটাইমস/১ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :