মাদারীপু‌রে বাসচাপায় প্রাণ গেল শিশুর

মাদারীপুর প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৪৫ | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:২১

মাদারীপুরের শিবচরে একটি যাত্রীবাহী বাসের চাপায় আলফাজ হোসেন (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে পদ্মা সেতু এক্সপ্রেসওয়ের সূর্যনগর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু আলফাজ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ব্রাহ্মণপাড়া এলাকার আলম খানের ছেলে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আফজাল সকালে তার বাড়ির পাশের পদ্মা সেতুর এক্সপ্রেসওয়ে পাশ দিয়ে হেঁটে সূর্যনগর বাজারের উদ্দেশ্যে যাচ্ছিল। এক্সপ্রেসওয়ে পারাপার হওয়ার সময় ঢাকা থেকে খুলনার উদ্দেশ্যে যাওয়া একটি যাত্রীবাহী বাস শিশুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু আফজালের মৃত্যু হয়। এ ঘটনায় স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে বাসটি জব্দ করে ভাঙচুর চালায়। পরে হাইওয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম মো.মোফাজ্জেল হক বলেন, শিশুটি রাস্তা পার হচ্ছিল। এ সময় দ্রুতগামী যাত্রীবাহী বাস শিশুটি চাপা দিয়ে চলে যায়। এরপর বাসটি জব্দ করে স্থানীয়রা বাসের গ্লাস ভাঙচুর করে। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থল আসি। পরে আমরা ওই শিশুর লাশ উদ্ধার করি এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। ঘাতক বাসটির চালক ও চালকের সহকারী দুর্ঘটনার পরপরই পালিয়ে গেছে। তাদের আটক করা সম্ভব হয়নি।’

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :