ফেসবুক পোস্ট নিয়ে যুবককে মারধর

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৪৫

ভোলার লালমোহন উপজেলায় ফেসবুক পোস্ট দেয়াকে কেন্দ্র করে মো. মিল্লাত হোসেন নামে এক যুবককে পিটিয়ে মোবাইল ও টাকা ছিনতাইয়ের অভিযোগ ওঠেছে ধলি গৌরনগর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. শাকিল খানের বিরুদ্ধে। আহত মিল্লাত হোসেন উপজেলার চরভুতা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চর লেঙ্গুটিয়া গ্রামের মো. নুরে আলমের ছেলে ও ঢাকায় বিবিএস ক্যাবলস-এ ডেলিভারিম্যান হিসেবে কাজ করেন। তিনি বর্তমানে সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

আহত মিল্লাত অভিযোগ করে জানান, তিনি ছোট বেলা থেকেই আওয়ামী লীগের সাথে জড়িত। তিনি ঢাকায় বিবিএস ক্যাবলস-এ চাকরি করেন। সে সুবাদে তিনি বিবিএস ক্যাবলসের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার নোমানকে নিয়ে ফেসবুকে লেখালেখি করেন। মঙ্গলবার সকালে তিনি ঢাকা থেকে ছুটিতে বাড়িতে আসেন। সন্ধ্যার দিকে তিনি স্থানীয় চতলা বাজারে গেলে সেখানে থাকা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. শাকিল, নিশাত আরিফসহ ১৫-২০ জন ছাত্রলীগের কর্মী কোনো কিছু না বলেই পাইপ দিয়ে বেধম মারধর করেন। পরে তাকে ধরে বাজারে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নিয়ে বসিয়ে রাখেন। এসময় তারা মিল্লাতের হাত-পা কেটে ফেলার হুমকি দেন এবং তার সাথে থাকা নগদ ৯০ হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করেন।

তিনি আরো জানান, যাওয়ার সময় ছাত্রলীগ নেতারা তাকে ঘর বের না হওয়ার হুমকি দেন। পরে রাত ১১টার দিকে সে গোপনে ভোলা সদর হাসপাতালে এসে ভর্তি হয়। এখন হামলাকারীদের ভয়ে তিনি এলাকায়ও যেতে পারছেন না।

এ ব্যাপারে অভিযুক্ত ছাত্রলীগ সভাপতি শাকিল খান অভিযোগ অস্বীকার করেন।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, এরকম কোনো অভিযোগ নিয়ে থানায় কেউ যায়নি। অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/০৮ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :