আলফাডাঙ্গায় আওয়ামী লীগের ‘শান্তি র‌্যালি-সমাবেশ’

আলফাডাঙ্গা (ফরিদপুর)প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৪০ | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:০৬

ফরিদপুরের আলফাডাঙ্গায় সাংগঠনিক কর্মসূচির অংশ হিসেবে অশুভ শক্তির সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে ‘শান্তি র‌্যালি ও সমাবেশ’ করেছে আওয়ামী লীগ।

শনিবার সকাল ১০টায় উপজেলার গোপালপুর বাজারে ২নং গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এ ‘শান্তি র‌্যালি ও সমাবেশ’ অনুষ্ঠিত হয়।

র‌্যালিটি গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এতে সভাপতিত্ব করেন গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ।

সমাবেশে সভাপতির বক্তব্যে মোনায়েম খান বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক তখন বিএনপি- জামায়াত সন্ত্রাসী কর্মকাণ্ড, জঙ্গিবাদ, নৈরাজ্য ও অপরাজনীতি অব্যাহত রেখেছে। দেশবিরোধী বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়ে পড়েছে।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াতকে আন্দোলনের নামে এলাকায় কোনো ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড ও নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না। গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ রাজপথে থেকে তা মোকাবিলা করবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হাসান চুন্নু, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুজা মিয়া, মো. আব্বাস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. কাইয়ুম মোল্লা, মো. তাজিমুর রহমান, দপ্তর সম্পাদক মো. আনিচুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক মো. জিন্না সিকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মকিবুল হোসেন মক্কা, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ইব্রাহিম মোল্লা, গোপালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. বাসার হোসেন, গোপালপুর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন শেখ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভুলু, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুল ইসলাম ফজর, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খান নওয়াব আলী, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম বাবুল, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পান্না লাল সরকার, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধান কুমার বিশ্বাস, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. বাসার মিয়া, সাধারণ সম্পাদক মো. মঞ্জুর হোসেন প্রমুখ।

ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এমএন/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বাবার লাশের এক টুকরো মাংস আমাকে দাও: আনার কন্যা ডরিন

ফ্যাসিবাদী দুঃশাসন দেশকে মাফিয়া দুর্বৃত্তদের অভয়ারণ্য করেছে: গণতন্ত্র মঞ্চ

প্রতিশ্রুতি রাখেননি জনপ্রতিনিধিরা, রাস্তা বানাচ্ছেন গ্রামবাসী

ফরিদপুরে সেপটিক ট্যাংক থেকে ৪০ হাজার ডলার উদ্ধার

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে আগুন, আড়াই শতাধিক ঘর-দোকান পুড়ে ছাই

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, জুডিশিয়ালিকেও স্মার্ট করতে হবে: প্রধান বিচারপতি

কুষ্টিয়ায় বালুবোঝাই ট্রলি চাপায় বৃদ্ধা নিহত

প্রধানমন্ত্রী আশ্বস্ত করেছেন বাবা হত্যার বিচার করবেন: আনারের মেয়ে ডরিন

ফরিদপুরে রিকশা গ্যারেজে বারুদের বিস্ফোরণে যুবক আহত

১৯ দিন পর আবারও চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা

এই বিভাগের সব খবর

শিরোনাম :