কুলাউড়ায় সুন্নী মহাসম্মেলন ১৫ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৩৪

মৌলভীবাজারের কুলাউড়ায় হজরত শাহ হামিদ ফারুকীসহ (রহ.) কাউকাপন এলাকার মৃতদের ইছালে সোয়াব উপলক্ষে এক সুন্নী মহাসম্মেলন আয়োজন করা হয়েছে। ১৫ ফেব্রুয়ারি বুধবার হাজীপুর ইউনিয়নের কাউকাপন জামে মসজিদ প্রাঙ্গণে এই সম্মেলন হবে। ঢাকা, সিলেট, যশোর ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকার বাংলাদেশ ইসলামী ফ্রন্টের অনেক শীর্ষ আলেম এ সম্মেলনে উপস্থিত থাকবেন বলে আয়োজকরা জানিয়েছেন।

এদিকে সম্মেলনের সফলতার জন্য এককালীন ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন ইউকেপ্রবাসী ইসলামী ফ্রন্ট নেতা এবং পেয়ারা বেগম ফাউন্ডেশনের চেয়ারম্যান মীর্জা ইমরান বেগ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শুক্রবার রাতে কাউকাপন বাজারে ফাউন্ডেশনের উপদেষ্টা কবির আহমেদ বেগ চেয়ারম্যানের পক্ষে আয়োজকদের কাছে এই অনুদান হস্তান্তর করেন।

এসময় সাবেক ইউপি সদস্য মোশাহিদ আলী, সমাজসেবক সজই মিয়া, মির্জা আব্দুল গাফফার বেগ, আয়োজকদের মধ্যে সমাজসেবক আব্দুল বাছিত আনার, জুবের আহমেদ, কিয়াম উদ্দিন, আছলিম আলী, ফজর আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

মির্জা ইমরান বেগ ঢাকা টাইমসকে বলেন, আমার মা পেয়ারা বেগম একজন ধার্মিক মহিলা ছিলেন। তিনি দান খয়রাত করতে ভালো পেতেন। তাই এই ফাউন্ডেশন গঠন করা হয়েছে। হাজীপুর ইউনিয়নের সকল ভালো কাজে পেয়ারা বেগম ফাউন্ডেশন নিঃস্বার্থভাবে কাজ করে যাবে।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :