ফরিদপুরে ঘরের খাটের নিচে নারীর অর্ধগলিত মরদেহ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৪২

ফরিদপুর শহরের পশ্চিম খাবাসপুর মিয়াপাড়া এলাকার একটি বাসার খাটের নিচ থেকে ঝুমা আক্তার (৩৫) নামের এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ঝুমা আক্তার অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল মৃত আব্দুল আহাদ তালুকদারের বড় মেয়ে। চার বোন ও এক ভাইয়ের মধ্যে তিনি বড়। আব্দুল আহাদ তালুকদারের চার চালা টিনের ঘরের একটি খাটের নিচ থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

বাড়িতে মা ও দুই বোন থাকতেন। বাকি দুই বোনের বিয়ে হয়ে গেছে। ছেলে পুলিশে চাকরি করেন।

রবিবার সকালে ঘর থেকে লাশের দুর্গন্ধ বের হলে এলাকাবাসী জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে খবর দেয়। পরে বেলা ১১টার দিকে ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল জানান, ঘরের ভিতর থেকে লাশের দুর্গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশ কে খরব দেয়। অবসর প্রাপ্ত পুলিশ কন্সেটেবল মৃত আব্দুল আহাদ তালুকদারের চার চালা টিনের ঘরের একটি খাটের নিচ থেকে অর্ধগলিত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, মৃতদেহটি আনুমানিক সাত দিনের পুরনো। গন্ধ বের হওয়ার পরও ঝুমার মা ও বোন ওই বাড়িতে বসবাস করতেন রান্না করতেন খাবার খেতেন। তিনি বলেন, পুলিশ যখন বাড়ির ওই কক্ষে ঢোকার চেষ্টা করে তখন ঝুমার মা তাদের বাধা দেওয়ার চেষ্টা করেন।

সুমন রঞ্জন এলাকাবাসীর উদ্ধৃতি দিয়ে বলেন, মৃতের মা ও এক বোন অসামাজিক কাজে যুক্ত ছিলেন। এ ঘটনার প্রতিবাদ জানাতেন ঝুমা।

ওসি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মৃত ঝুমার মা মনোয়ারা বেগম (৫৫) ও ছোট বোন সুমা আক্তারকে (২৭) আটক করা হয়। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। তিনি বলেন, মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তিনি বলেন, এ ব্যাপারে মৃতের ভাই বাদী হলে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :