সালথায় বৃদ্ধাকে কুড়াল দিয়ে কুপিয়েছে মানসিক ভারসাম্যহীন যুবক

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৫৭

ফরিদপুরের সালথায় মোছা. হেলেনা বেগম নামে ৬৫ বছর বয়সী এক বৃদ্ধা নারীকে কুড়াল দিয়ে কুপিয়ে মারাত্বক জখম করেছে মানসিক ভারসাম্যহীন এক যুবক। আশঙ্কাজনক অবস্থায় ওই নারীকে প্রথমে ফরিদপুর ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার বিকালে উপজেলার সোনাপুর ইউনিয়নের চান্দাখোলা গ্রামে এ ঘটনা ঘটে। আহত হেমেলা বেগম ওই গ্রামের ইছাক মুন্সীর স্ত্রী।

হামলাকারী ওই যুবকের নাম মো. রিয়াজ মাতব্বর (৩০)। তিনি পাশ্ববর্তী ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামের মো. বাবলু মাতুব্বরের ছেলে। ঘটনার পর স্থানীয়রা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

স্থানীয়রা জানান, গত রবিবার চান্দাখোলা গ্রামে নানা বাড়ি বেড়াতে আসে মানসিক ভারসাম্যহীন রিয়াজ। ওই গ্রামের মো. রহমান মোল্যার নাতি তিনি। সোমবার বিকালে বৃদ্ধা হেমেলার বাড়ির ওঠানের ওপর দিয়ে হেটে যাচ্ছিল রিয়াজ। এ সময় রিয়াজ কোনো কথাবার্তা না বলেই ওঠানে পড়ে থাকা একটি কুড়াল দিয়ে হেলেনাকে এলোপাথারি কোপাতে থাকে। ওই নারীর শরীরের বিভিন্ন স্থানে অন্তত পাঁচটি কোপ দেয় সে।

পরে পরিবারের সদস্যরা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। তিনি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্ত হামলাকারী রিয়াজকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে সে মানসিক ভারসাম্যহীন কি না, তা নিয়ে সন্দেহ আছে। তাই তাকে জিজ্ঞাসাবাদ করার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :