চাঁদপুরে ব্যবসায়ী সমিতির নতুন কমিটির শপথ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৩৬

চাঁদপুর শহরের পৌর ১০নং ঘাট ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত কমিটির শপথবাক্য পাঠ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে শহরের পৌর সভার আওতাধীন ১০নং ফেরিঘাটে শপথবাক্য পাঠ অনুষ্ঠিত হয়।

শপথবাক্য পাঠ করান চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল।

এসময় তিনি বলেন, আপনাদের ব্যবসা পরিচালনা করতে অনেক কিছুর প্রয়োজন আছে। পৌরসভা ও ব্যবসায়ীদের সাথে আলোচনা করে সেই প্রয়োজনটুকু মেটানোর চেষ্টা করব। নতুন কমিটিকে অভিনন্দন। আমার আপনাদের জন্য কিছু ওয়াদা আছে তা পূরন হয়নি, শিগগির শুরু হবে। পাবলিক টয়লেট করে দেওয়া হবে। পণ্য ওঠানামার জন্য একটি ঘাট তৈরি করা যায় কিনা তা আপনাদের সাথে পরামর্শ করে তৈরি করে দেওয়া হবে। ভুল হোক শুদ্ধ হোক আপনাদের কাজ আপনাদের করতে হবে।

তিনি আরো বলেন, আপনাদের ব্যবসায়ীদের স্বার্থের ব্যাপারে ঐক্যবদ্ধ থাকতে হবে। যারা নেতা হয়েছেন, আপনাদের সমিতির উন্নয়নে কাজ করতে হবে।

এসময় বক্তব্য দেন- সংগঠনের প্রধান উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউসুফ গাজী, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও প্যানেল মেয়র হেলাল হোসেন ও সাধারণ সম্পাদক ফেরদাউস মোর্শেদ জুয়েল, স্থানীয় মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ, কাউন্সিলর খালেদা বেগম, সমিতির সাবেক সভাপতি জাকির লস্কর, সাবেক সাধারণ সম্পাদক হারুন হাওলাদার।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :