নবনির্বাচিত রাষ্ট্রপতির সঙ্গে ঢাকা টাইমস সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৩৬ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৫৭

নবনির্বাচিত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন। শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১টা ১৫ মিনিটে নবনির্বাচিত রাষ্ট্রপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ঢাকা টাইমস সম্পাদক। এ সময় তারা পরস্পর কুশল বিনিময় করেন। পাশাপাশি বিভিন্ন বিষয় নিয়ে আলাপ-আলোচনাও করেন।

দায়িত্ব পালনে নবনির্বাচিত রাষ্ট্রপতি গণমাধ্যমসহ দেশের সকল পেশাজীবী ও বিভিন্ন মহলের সহযোগিতা কামনা করেন। তাঁর ওপর অর্পিত দায়িত্ব তিনি যেন সঠিকভাবে পালন করতে পারেন সে ব্যাপারে দোয়াও চান।

নবনির্বাচিত রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন, দেশের গণতন্ত্র আরও সুসংহত করতে একযোগে সকল রাজনৈতিক দল ও সংগঠনগুলো কাজ করবে। এ সময় ঢাকা টাইমস সম্পাদক রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

উল্লেখ্য, ১২ ফেব্রুয়ারি দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে দুর্নীতি দমন কমিশনের সাবেক কমিশনার ও সাবেক জেলা ও দায়রা জজ মো. সাহাবুদ্দিনকে রাষ্ট্রপতি পদে মনোনয়ন দেয় ক্ষমতাসীন আওয়ামী লীগ।

এই পদে আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় পরদিন ১৩ ফেব্রুয়ারি মো. সাহাবুদ্দিন দেশের ২২তম রাষ্ট্রপতি নির্বাচিত হয়েছেন বলে ঘোষণা দেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। সেদিনই এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে নির্বাচন কমিশন।

বর্তমান রাষ্ট্রপতি অ্যাডভোকেট মো. আব্দুল হামিদের মেয়াদ শেষ হবে আগামী ২৩ এপ্রিল। পরদিন ২৪ এপ্রিল নতুন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন শপথ গ্রহণ করে দায়িত্বভার নেবেন।

প্রসঙ্গত, রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে বছরের শুরুর দিকে যখন কোনো জোরালো আলোচনাই তৈরি হয়নি, সে সময় একমাত্র ঢাকা টাইমসই পরবর্তী রাষ্ট্রপ্রধান কে হতে পারেন ধারণা দিয়েছিল।

এক বিশেষ প্রতিবেদনে ঢাকা টাইমস সম্ভাব্য রাষ্ট্রপতি প্রার্থী হিসেবে মো. সাহাবুদ্দিনের নাম প্রকাশ করে। ‘কে হচ্ছেন পরবর্তী রাষ্ট্রপতি’ শিরোনামে ৬ জানুয়ারি প্রতিবেদনটি প্রকাশ হয়।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :