নবনির্বাচিত রাষ্ট্রপতির সঙ্গে ঢাকা টাইমস সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৩৬ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৫৭

নবনির্বাচিত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন। শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১টা ১৫ মিনিটে নবনির্বাচিত রাষ্ট্রপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ঢাকা টাইমস সম্পাদক। এ সময় তারা পরস্পর কুশল বিনিময় করেন। পাশাপাশি বিভিন্ন বিষয় নিয়ে আলাপ-আলোচনাও করেন।

দায়িত্ব পালনে নবনির্বাচিত রাষ্ট্রপতি গণমাধ্যমসহ দেশের সকল পেশাজীবী ও বিভিন্ন মহলের সহযোগিতা কামনা করেন। তাঁর ওপর অর্পিত দায়িত্ব তিনি যেন সঠিকভাবে পালন করতে পারেন সে ব্যাপারে দোয়াও চান।

নবনির্বাচিত রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন, দেশের গণতন্ত্র আরও সুসংহত করতে একযোগে সকল রাজনৈতিক দল ও সংগঠনগুলো কাজ করবে। এ সময় ঢাকা টাইমস সম্পাদক রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

উল্লেখ্য, ১২ ফেব্রুয়ারি দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে দুর্নীতি দমন কমিশনের সাবেক কমিশনার ও সাবেক জেলা ও দায়রা জজ মো. সাহাবুদ্দিনকে রাষ্ট্রপতি পদে মনোনয়ন দেয় ক্ষমতাসীন আওয়ামী লীগ।

এই পদে আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় পরদিন ১৩ ফেব্রুয়ারি মো. সাহাবুদ্দিন দেশের ২২তম রাষ্ট্রপতি নির্বাচিত হয়েছেন বলে ঘোষণা দেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। সেদিনই এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে নির্বাচন কমিশন।

বর্তমান রাষ্ট্রপতি অ্যাডভোকেট মো. আব্দুল হামিদের মেয়াদ শেষ হবে আগামী ২৩ এপ্রিল। পরদিন ২৪ এপ্রিল নতুন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন শপথ গ্রহণ করে দায়িত্বভার নেবেন।

প্রসঙ্গত, রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে বছরের শুরুর দিকে যখন কোনো জোরালো আলোচনাই তৈরি হয়নি, সে সময় একমাত্র ঢাকা টাইমসই পরবর্তী রাষ্ট্রপ্রধান কে হতে পারেন ধারণা দিয়েছিল।

এক বিশেষ প্রতিবেদনে ঢাকা টাইমস সম্ভাব্য রাষ্ট্রপতি প্রার্থী হিসেবে মো. সাহাবুদ্দিনের নাম প্রকাশ করে। ‘কে হচ্ছেন পরবর্তী রাষ্ট্রপতি’ শিরোনামে ৬ জানুয়ারি প্রতিবেদনটি প্রকাশ হয়।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

স্বস্তি নেই মাছ-মাংসে, ফের বাড়ছে আলু-পেঁয়াজের দাম 

ট্রেনে ঈদযাত্রা: ৮ এপ্রিলের টিকিট বিক্রি শুরু

ঢাকায় কর দিয়ে ২৬৮০ বিয়ে 

সংরক্ষিত আসনের এমপিদের মধ্যেও সংখ্যায় এগিয়ে ব্যবসায়ীরা: সুজন

মানবাধিকার ও ভোক্তা অধিকার রক্ষায় গণমাধ্যমের ভূমিকা জরুরি: ড. কামাল উদ্দিন

বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রেলকে গড়ে তুলতে হবে: রেলমন্ত্রী

ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার

জিম্মি নাবিকদের মুক্তির আলোচনা অনেকদূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ডিএনসিসি কার্যালয় সরানোর মধ্য দিয়ে কারওয়ান বাজার স্থানান্তরের প্রক্রিয়া শুরু 

এই বিভাগের সব খবর

শিরোনাম :